টলিউড

‘এই ভয়ঙ্কর ছবি চোখে দেখা যায়না, আফগানিস্তানের জন্য রোজ প্রার্থনা করছি’! তালিবানি শাসন প্রসঙ্গে মুখ খুললেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

প্রায় সপ্তাহ খানেক হয়ে গিয়েছে আফগানিস্থানে পুনঃপ্রতিষ্ঠা হয়েছে তালিবানি শাসন ব্যবস্থার। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া এবং অন্যান্য সংবাদমাধ্যমের দৌলতে সাধারণ মানুষ সেই দেশের বিভিন্ন রকম ভয়ঙ্কর চিত্র দেখতে পেয়েছেন। তা নিয়ে টলিউড এবং বলিউডের অভিনেতা এবং অভিনেত্রীরা ইতিমধ্যে মুখও খুলেছেন অনেকেই। আফগানিস্তানের সাধারণ মানুষ এবং মহিলাদের পাশে দাঁড়িয়ে তারা নিজেদের মতামত পেশ করেছেন।

এবার আফগানিস্তানের মহিলাদের সমর্থনে মুখ খুললেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমের ফেসবুক পেজে লাইভে এসেছিলেন অভিনেত্রী। সেখানেই অনুগামীদের বিভিন্ন রকম প্রশ্নের জবাব দিচ্ছিলেন তিনি। সেসময় আফগানিস্তান এবং তালিবান প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে তিনি জানান আফগানিস্থানে মেয়েদের অবস্থা ক্রমাগত খারাপ হচ্ছে এবং তা চোখে দেখা যায় না।

পাশাপাশি সেখানকার সাধারণ মহিলাদের জন্য তালিবানরা যে ফতোয়া জারি করেছে সেগুলি উল্লেখ করে শুভশ্রী বলেন যে ২০২১ সালে দাঁড়িয়ে এ ধরনের কার্যকলাপ দেখলে মনে হয় আমরা এগোনোর বদলে বোধহয় ক্রমশ পিছোচ্ছি।

অভিনেত্রী এদিন আরও জানান যে আফগানিস্তানের সমস্ত সাধারণ মানুষ এবং মহিলাদের জন্য তিনি ক্রমাগত প্রার্থনা করছেন এবং তিনি চান যে সকলে যেন আফগানিস্তানের সাধারণ মানুষের পাশে দাঁড়ান।বলাই বাহুল্য শুভশ্রীর এই বক্তব্য মন জয় করে নিয়েছে নেটিজেনদের। কারণ অভিনেত্রী যে রাজনৈতিকভাবে সচেতন তা জানতে পেরে যারপরনাই খুশি নেটিজেনরা।

Back to top button