বলিউড

ঘর অন্ধকার হতেই শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টির সাথে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করলেন বিগবস প্রতিযোগী রাকেশ! ভিডিও ফাঁস সোশ্যাল মিডিয়ায়

এবছর সকলকে চমকে দিয়ে একেবারে শেষ মুহূর্তে বিগ বস রিয়েলিটি শোতে যোগদান করেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি। নিন্দুকরা যতই বলুক না কেন জামাইবাবু রাজ কুন্দ্রার গ্রেপ্তারের ফলেই এই সুযোগ পেয়েছেন শমিতা, অভিনেত্রী নিজে কিন্তু এসমস্ত দাবি অস্বীকার করেছেন।

পাশাপাশি বিগ বস’-এর ঘরে যোগদান করার পর থেকেই নানান ভাবে আলোচনার শীর্ষে উঠে এসেছেন তিনি।
এবার আরেক প্রতিযোগী রাকেশের সঙ্গে ঘনিষ্ঠ ভিডিও ফাঁস হলো শমিতার সোশ্যাল মিডিয়ায়। তবে গোটা ভিডিওটি দেখে নেটিজেনরা কিন্তু বলছেন অভিনেত্রী নয় বরং রাকেশই জোর করে ঘনিষ্ঠ হবার চেষ্টা করেছিলেন তার সঙ্গে।

ভুট নামক যে ওটিটি প্লাটফর্মে বিগ বস এখন সম্প্রচারিত হচ্ছে তাদের সোশ্যাল মিডিয়া পেজে এদিন শেয়ার করা হয় ভিডিওটি, যেখানে দেখা যায় বিগবস এর ঘরের আলো নিভতেই রাকেশ বিভিন্নভাবে শমিতাকে উত্যক্ত করতে শুরু করেন।

নাইট ক্যামেরায় তোলা গোটা ঘটনাটি দেখে নেটিজেনরা কিন্তু বেশ বিরক্ত। তবে শেষ পর্যন্ত শমিতার প্রতিরোধের কারণে পিছু হটতে বাধ্য হন রাকেশ। তবে বিগবসের অগুনতি দর্শকদের একটি বড় অংশ বলছেন ‘বিগ বস’-এর ঘরে ঘটা ঘটনাগুলির অধিকাংশই সাজানো হয়। তাই সেসবকে বেশি গুরুত্ব দেওয়ার দরকার নেই। তবে এদিন রাকেশের সঙ্গে রোমান্স এবং দ্বন্দ্বের কারণে শমিতা কিন্তু আবারও সোশ্যাল মিডিয়ায় আলোচনার তুঙ্গে উঠে এসেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

Back to top button