বলিউড

স্তনের সাইজ নিয়ে বডি শেমিং এর শিকার দীপিকা পাডুকোন! breast implants-এর উপদেশ পেয়ে যোগ্য জবাব দিলেন অভিনেত্রী

ইদানিংকালে বডি শেমিং যেন এক অতি সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। সাধারণ মানুষ তো বটেই বিশেষ করে বলিউড টলিউডের অভিনেত্রীরা বডি শেমিং এর শিকার হয়েছেন বারবার। কখনো তার শরীরের মেদ, কখনো আনফিট বডি, আবার কখনো স্তনযুগল নিয়ে বডি শেমিং এর মুখে পড়তে হয়েছে বিভিন্ন অভিনেত্রী কে।

এবারে এই ধরনের বডি শেমিং এর শিকার হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন। দীপিকা বরাবরই তার সিম্পল লুক নিয়ে কনফিডেন্ট এবং তার সেই লুক বরাবরই সকলেই পছন্দ করে আসছেন।

কিন্তু এক ব্রিটিশ সাক্ষাৎকারে দীপিকাকে সরাসরি তার স্তনযুগল নিয়ে উপদেশ দেয়া হয়। তাকে প্রস্তাব দেয়া হয় তিনি যেন তার স্তনের বৃদ্ধির দিকে নজর দেন। ক্যারিয়ারের সাফল্যের জন্য সার্জারি করিয়ে নেওয়ারও উপদেশ দেওয়া হয় তাকে। এই ইন্ডাস্ট্রিতে সাফল্যের জন্য নাকি সার্জারি খুবই গুরুত্বপূর্ণ। এমনটাই উপদেশ দেওয়া হয় অভিনেত্রী কে।

তবে দীপিকা অত্যন্ত শান্ত ভাবে উত্তর দেন, তিনি তার অভিনয় এবং ট্যালেন্ট নিয়ে আত্মবিশ্বাসী। তার বডি বা স্তনযুগল কখনোই তার সাফল্যের পথ হতে পারে না। এগুলি কখনোই কারো সাফল্যের পথ হতে পারে না, তিনি অন্তত এই পথে হাঁটতে রাজি নন।

মাত্র ১৮ বছর বয়সে অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে বলিউডে এসেছিলেন তিনি এবং তার প্রথম ছবি ‘ওম শান্তি ওম’ এর জনপ্রিয়তাই তার দক্ষতা প্রমাণ করেন। তিনি প্রমাণ করেন যে তার ট্যালেন্টই তাকে সকলের কাছে জনপ্রিয় করে তুলেছে। তিনি মনে করেন সাফল্যের চূড়ায় পৌঁছাতে গেলে মানুষকে কঠোর পরিশ্রম এবং আত্মবিশ্বাসী হতে হয়। অনেকেই জনপ্রিয় হবার জন্য এই ধরনের পন্থা বেছে নেন কিন্তু দীপিকার মতে এই ধরনের পথ কখনো সাফল্যের একমাত্র কারণ হতে পারে না।

Back to top button