ভাইরাল

জন্ম নিল আশ্চর্য ৮টি পার বিস্ময়কর ছাগল ছানা, দুই পশ্চাৎদেশ বিশিষ্ট, খবর পেয়েই শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়

উত্তর 24 পরগনার বনগাঁয় জন্ম নিল এক আশ্চর্য আটপেয়ে ছাগল। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। শোনা যায় এক ছাগল ঐদিন সকালে দুটি শাবকের জন্ম দেয়। তার মধ্যে একটি আট পেয়ে এবং দুই পশ্চাৎদেশ বিশিষ্ট।

আশ্চর্য সেই ছাগলটির জন্ম হয় উত্তর 24 পরগনার বনগাঁর সরস্বতী মন্ডল নামক এক মহিলার বাড়িতে। সরস্বতী দেবীর বাড়িতে অনেক ধরনের পালিত জীব রয়েছে তার মধ্যে একটি ছাগল আজ সকালে দুটি ছাগল ছানা প্রসব করে, তার মধ্যেই একটি এই আট পেয়ে ছাগল ছানা। খবরটি জানাজানি হতেই তার বাড়িতে লোক জড়ো হয়ে যায় অদ্ভুত সেই ছাগলছানা কে দেখার জন্য।

তবে তিনি সকলকে জানান সেই ছাগল ছানার জন্ম হওয়ার পাঁচ মিনিট পরেই সে মারা যায়। তবে মা এবং অন্য ছাগলছানা সুস্থ রয়েছে। খবর পেয়ে তার বাড়িতে কয়েকটি মিডিয়া মাধ্যমেও জড়ো হয়ে যায়।

ছাগলছানা টিকে দেখে রীতিমতো চমকে ওঠেন সরস্বতী দেবী। তার মতে তিনি এত বছরের জীবনে প্রথম এইরকম আশ্চর্য ঘটনা দেখলেন। প্রথমে তিনি খুবই ঘাবড়ে যান এই আট পেয়ে দুই পশ্চাৎদেশ বিশিষ্ট শাবক কে দেখে। তারপর ধীরে ধীরে তার বাড়িতে লোক জড়ো হতে থাকে সেই ছাগলছানা কে দেখার জন্য। কিন্তু তার আগেই সেই ছাগল ছানার মৃত্যু হয় বলে জানান সরস্বতী দেবী।

Back to top button