বলিউড

‘চামড়ার ব্যাগের মতো কি পরেছেন এটা?’! কাতারে সারা শরীর ঢেকে তুমুল ট্রোলড ‘বেশরম’ দীপিকা পাডুকোন! অবশেষে মুখ খুললেন নায়িকা

সম্প্রতি বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে পাঠান সিনেমার জনপ্রিয় গান ‘বেশরম রং’ এ নেচে তুমুল সমালোচনা সম্মুখীন হয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। অনেকেই গোটা গানটিতে তার পোশাক আশাক থেকে শুরু করে নাচকে কটাক্ষের সম্মুখীন করেছেন।

তবে অভিনেত্রী অবশ্যই সব সমালোচনাকে বিশেষ গুরুত্ব দেননি। বরং নিজের কাজ নিয়ে মেতে থাকতে দেখা গিয়েছে তাকে। সম্প্রতি কাতারের লুসাইল স্টেডিয়ামে বিশ্বকাপ উপলক্ষে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেখানে অবশ্য তার পোশাক দেখে আর এক দফা সমালোচনা শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

অনেকেই তার পোশাকটিকে চামড়ার ব্যাগের সঙ্গে তুলনা করে জানিয়েছেন হয়তো কাতারের মতো রক্ষণশীল দেশ বলেই সারা শরীর ঢেকে নেমে ছিলেন অভিনেত্রী। তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে। এদিন কাতারে যে পোশাকটি পরেছিলেন অভিনেত্রী তা মুখ খুলে তাকে বলতে দেখা গিয়েছে নিজের অত্যন্ত প্রিয় একজন ফরাসি ডিজাইনারের পোশাক পরতে পেরে দারুণ গর্বিত বোধ করছেন তিনি।

তবে তার এই ব্যাখ্যা কিন্তু এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে মোটেও থামাচ্ছে না বরং নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ ইতিমধ্যেই অভিনেত্রীকে বয়কট করার প্রস্তাব দিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তবে অভিনেত্রী গোটা বিষয়টিতে পাশে পেয়েছেন তার অনুগামীদের।

 

View this post on Instagram

 

A post shared by Louis Vuitton (@louisvuitton)

Back to top button