বাংলা সিরিয়াল

‘গ্রামে অনেক আধুনিক মেয়েও থাকে, তাদেরকেও দেখান’! উঁচু করে শাড়ি পরা গ্রামের মেয়ে ইন্দিরা ও পাখিকে দেখে বিরক্ত দর্শক! সমালোচনার মুখে ‘রাঙা বৌ’!

এই মুহূর্তে একের পর এক নতুন ধারাবাহিকের সম্প্রচার করতে দেখা যাচ্ছে জি বাংলা এবং স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষকে। অল্প দিন আগেই স্টার জলসা চ্যানেলে শুরু হয়েছে নতুন ধারাবাহিক বাংলা মিডিয়াম। যেখানে মুখ্য ভুমিকায় গ্রামের মেয়ের চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী তিয়াসাকে।

তবে ইতিমধ্যেই সেই ধারাবাহিক নিয়ে তুমুল সমালোচনা শুরু হয়েছে দর্শকদের মধ্যে। অনেকেই জানিয়েছেন গ্রামের মেয়ের চরিত্র বলে যেভাবে নায়িকাকে পর্দায় যেভাবে উপস্থাপনা করা হচ্ছে তা মোটেও সঠিক নয়। কারণ গ্রামের মেয়ে হলেই তারা উচুঁ করে শাড়ি পরে, কিংবা শহরের মেয়েদের থেকে তারা অনেকটাই সহজ সরল হবে এমনটা আধুনিক যুগে নাও হতে পারে।

তাই আধুনিক গ্রামের মেয়েদেরকেও পর্দায় তুলে ধরা উচিত এমনটাই মনে করছেন দর্শকরা। এবার একইভাবে সমালোচনার সম্মুখীন হল জি বাংলার রাঙা বউ ধারাবাহিকটি। কারণ এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শ্রুতি দাস এবং তার চরিত্রটিকে একেবারে গ্রামের মেয়ের মতো করে সাজিয়ে তুলে ধরা হচ্ছে বলে মনে করছেন দর্শকরা।

তারা জানিয়েছেন সব ধারাবাহিকে একই রকম দৃশ্য দেখতে হচ্ছে তাদের, কোথাও অন্যরকম কিছু দেখতে পাচ্ছেননা তারা। বাস্তব তুলে ধরা হচ্ছে না ধারাবাহিকের মাধ্যমে এমনটাই অভিযোগ করতে দেখা গিয়েছে তাদের।

Back to top button