বাংলা সিরিয়াল

‘সবার বর খালি মারে, অত্যাচার করে, তারপরেও চারিদিকে এত বিয়ে হচ্ছে কি করে?’ ফের কটাক্ষের মুখে জি বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’

দীর্ঘ এক দশকেরও বেশি সময় ধরে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান। যা সঞ্চালনার দায়িত্বে দেখতে পাওয়া যায় জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। তবে দীর্ঘদিন ধরে এই রিয়েলিটি শো এর বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছিলেন নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

তারা জানিয়েছিলেন যেভাবে এখানে প্রতিযোগীরা অংশগ্রহণ করে তাদের স্বামীরা তাদের উপর কিভাবে অত্যাচার করেছেন সেই গল্প বর্ণনা করতে থাকেন তা অনেকাংশেই সত্যি নয়। তাই সত্যি মিথ্যা যাচাই করে জি বাংলার উচিত পর্ব গুলি সম্প্রচার করা এমন দাবি করতে দেখা গিয়েছে দর্শকদের অনেককেই। তবে এর মধ্যে জানা গিয়েছিল হয়তো খুব শীঘ্রই শেষ হতে পারে দিদি নাম্বার ওয়ান।

তার মধ্যে এবার নতুন করে প্রশ্ন উঠল এই রিয়ালিটি শো টিকে ঘিরে। প্রসঙ্গত এই অনুষ্ঠানের দর্শকদের একটি বড় অংশ এবার প্রশ্ন তুলেছেন কিভাবে এত অত্যাচারের গল্প দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উঠে আসা সত্ত্বেও, চারিদিকে এত বিয়ে হতে দেখতে পাওয়া যাচ্ছে। তবে এর পাল্টা প্রতিবাদ করেছেন দিদি নাম্বার ওয়ান এর অনুগামীরা। তারা জানিয়েছেন এই অনুষ্ঠানের মাধ্যমে অত্যাচারিত মহিলারা তাদের গল্প তুলে ধরার একটি মঞ্চ পান।

Back to top button