বাংলা সিরিয়াল

‘কোনো যুক্তি দিয়েই অভ্রকে খলনায়ক বানানো যায় না!’ আলতা ফড়িং ধারাবাহিকে অর্জুন ফড়িং এর বিয়ের ভিডিও দেখে ক্ষোভে ফেটে পড়লেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক আলতা ফড়িং। এই ধারাবাহিকে যে বর্তমানে পরিবর্তন এসেছে, সেই পরিবর্তন দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন দর্শকরা। কারণ এই রকম চেঞ্জেস সচরাচর দেখা যায় না। এই ধারাবাহিকে প্রথম থেকে দেখা গিয়েছিল আলতাফড়িং নস্কর এমন একজন মেয়ে যে তার মায়ের জন্য স্ট্রাগল করছে, একই সাথে নিজের জীবনের জন্য স্ট্রাগল করছে আর তার এই সকল স্ট্রাগেলে তার পাশে দাঁড়িয়েছে ধারাবাহিকের নায়ক অভ্র অর্থাৎ ব্যাংক বাবু।

তার মায়ের সাথে হওয়া অন্যায়ের প্রতিকার করতে এবং ফড়িং এর নিজের জিমন্যাস্টিক জগতে প্রতিষ্ঠিত হতে অভ্র সব সময় ফড়িংকে সাহায্য করেছে। কিন্তু এই চরিত্রটি রাতারাতি বদলে গেল। এই ধারাবাহিকে দেখানো হতে থাকে যে, সৎ নির্লোভী অভ্র ব্যাংকের টাকা চুরি করে পালিয়ে পালিয়ে বেড়াচ্ছে এবং তাকে শাস্তি দিচ্ছে তার স্ত্রী ফড়িং।

এরপর ফড়িং এর জীবনের নতুন নায়ক আসে তার নাম অর্জুন। এই ধারাবাহিকে বর্তমানে দেখানো হয় যে অভ্রর সাথে ডিভোর্স হয়ে ফড়িং এর সাথে বিয়ে হচ্ছে অর্জুনের আর এই পুরো ঘটনাতে অভ্রর মা অর্থাৎ ফড়িংয়ের শাশুড়ি তার পাশে আছে। সম্প্রতি যে প্রোমটি দিয়েছে সেখানে দেখানো হচ্ছে যে, বিয়ে হয়ে গেল অর্জুন আর ফড়িং এর।

এখানেই দর্শকদের প্রবল আপত্তি, কোনরকম কারণ না দেখে রাতারাতি নায়ক চরিত্রকে খলনায়কে পরিণত করা হলো এই বিষয়টা দর্শকরা হজম করতে পারছেন না। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন,“সিরিয়ালটিকে শেষ করে দিলো
সিরিয়ালটি প্রথম প্রমোতেই সবার মন জয় করে নিয়েছিল!বেশ আলাদা কনসেপ্ট,অন্যরকম প্রমো।।দুজনের বন্ডিং বেশ লাগবে ভেবেছিলাম!

কিন্তু এই সিরিয়ালটা যারা নিয়মিত দেখেছেন তারা বলতে পারবেন যে হিরোকে খলনায়ক বানানো টা কোনো যুক্তিই নেই!!কোনো যুক্তি দিয়েই অভ্রকে খলনায়ক বানানো যায় না।এটা trp বাড়াতে গাজা ঢেলেছে!!
এই সিরিয়ালটির নাম শুনলেই গা জ্বলে যাচ্ছে আর ওই হাদারাম কে দেখলে তো কথাই নেই!”

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button