বাংলা সিরিয়াল

অসম্ভবকে সম্ভব করলেন লীনা গঙ্গোপাধ্যায়! প্রথমবার বাংলা সিরিয়ালে একসঙ্গে কাজ করবেন সাবিত্রী-মাধবী! স্টার জলসার ‘সোনায় সোহাগা’ নিয়ে তুমুল উত্তেজনা দর্শকদের মধ্যে

এই মুহূর্তে একের পর এক নতুন বাংলা সিরিয়ালের সম্প্রচার করতে দেখা যাচ্ছে জি বাংলা এবং স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষকে। এবার তার মধ্যেই জানা গেল নতুন ধারাবাহিক ‘সোনায় সোহাগা’ নিয়ে আসতে চলেছে স্টার জলসা চ্যানেল। রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি ত্রিকোণ প্রেমের গল্প এই ধারাবাহিকে দেখতে পাওয়া যাবে এমনটাই জানতে পেরেছেন অনুগামীরা।

তবে তাছাড়া এই ধারাবাহিকে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী তৃণা সাহা অভিনেতা কৌশিক এবং ইন্দ্রাশিষকে। তবে এবার নতুন এক খবরে দারুন চাঞ্চল্য সৃষ্টি হলো বাংলা সিরিয়ালের দর্শকের মধ্যে। কারণ জানা গিয়েছে এই ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পরে ছোটপর্দায় দেখতে পাওয়া যাবে অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় এবং মাধবী মুখোপাধ্যায়কে।

প্রসঙ্গত এর আগে অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় একাধিক বার অভিনয় করে ফেললেও করোনার কারণে দীর্ঘদিন অভিনয় জগত থেকে দূরে ছিলেন মাধবী মুখোপাধ্যায়। তিনি জানিয়েছেন তার মেয়ে তাকে অভিনয় করতে দিচ্ছিলেন না তিনি অসুস্থ হয়ে পড়বেন এই কারণে।

তবে শেষ পর্যন্ত কাজ করতে চলেছেন তিনি এবং জানা গিয়েছে প্রথমবার সাবিত্রী এবং মাধবীকে একসঙ্গে দেখতে পাবেন দর্শকরা। পাশাপাশি জনপ্রিয় চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ের উদ্যোগেই এই অসম্ভব সম্ভব হয়েছে বলে তাকে এদিন প্রশংসায় ভরিয়েছেন দর্শকরা।

Back to top button