বাংলা সিরিয়াল

এত বড়ো সিরিয়াল ষ্টার হয়েও রাস্তার ধারে ছোট দোকানে বসে কাবাব খেলেন দীপান্বিতা! অভিনেত্রীর সারল্যে মুগ্ধ নেটিজেনরা

শীতের হাওয়া বইছে গোটা শহর জুড়ে। হাতে মাত্র আর মেরে কেটে দশটা দিন তারপরেই ক্রিসমাস নববর্ষ সব পালা করে ঢুকবে বাঙালির ক্যালেন্ডারে। যদিও ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে টুকটাক ঘুরে বেড়ানো কিংবা ভুঁড়ি ভোজের আড্ডা। আসলে বছর শেষ মানেই তো যত কিছু না পাওয়া যত অপূর্ণ ইচ্ছে সবটুকু শেষ মুহূর্তে মিটিয়ে নেওয়া। আর সেই তালিকা থেকে নিজেদের বাদ রাখেন না আমাদের পছন্দের তারকারা।

শীতকাল মানেই দেদার খাওয়া দাওয়া। ঠিক এমনটাই বিশ্বাস করেন আমাদের ছোট পর্দার পছন্দের তারকা দীপান্বিতা রক্ষিত(Dipanwita Rakshit)। ফিটনেসের পাশাপাশি পেট পুজোতেও চরম বিশ্বাসী অভিনেত্রী। তবে শীতকাল মানে তার কাছে সংজ্ঞাটা একটু অন্যরকম।

রাস্তার ধারে যে ছোট ছোট দোকানগুলি হয় সেখানে একটা চেয়ার জোগাড় করে বসে পড়েছেন কাবাব খেতে। চিকেনের লেগ পিসে কামড় দিতে দিতে বললেন শীতকাল মানে তার কাছে রাস্তার ধারের ছোট ছোট দোকানের কাবাব। যার স্বাদ নাকি বড় বড় ফাইভ স্টার হোটেল কেউ বলে বলে টেক্কা দেবে।

নিজের ইনস্টাগ্রাম( Instagram ) প্রোফাইল থেকে এমনই একটি মজার রিল (Reels)শেয়ার করেছেন অভিনেত্রী। নিজেই জানালেন সব হোটেল ফেল। আসল খাবারের স্বাদ লুকিয়ে রয়েছে এই ছোট হোটেল গুলিতে। যদিও এর আগে রাস্তায় দাঁড়িয়ে টপাটপ ফুচকা মুখে পোরার রিল বেশ ভাইরাল হয়েছিল দীপান্বিতার। এছাড়া মাঝেমধ্যেই নিজের ফিটনেস টিপস শেয়ার করে থাকেন অনুরাগীদের সঙ্গে।

এখনো পর্যন্ত শেষবার তাকে পর্দায় দেখা গিয়েছে খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিকে। যেখানে তার বিপরীতে অভিনয় করেছিলেন রাহুল। স্টার জলসার পর্দায় এই ধারাবাহিক বেশ জনপ্রিয় ছিল। টিআরপি তালিকা তেও সব সময় তুলেছিল তাদের নাম। তবে আপাতত দীপান্বিতা শীতকালকে এনজয় করতে ব্যস্ত। আপনিও যাবেন নাকি দীপান্বিতার মত রাস্তার কোন সস্তা হোটেলে চিকেন কাবাবে কামড় বসাতে।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

Back to top button