বাংলা সিরিয়াল

রচনাকে টাকার খোঁটা দেবের, সটান প্রশ্ন দিদি নাম্বার ওয়ান করে ক’টাকা পাও? পনেরো বছরের সম্পর্কে রচনাকে এ কেমন প্রশ্ন দেবের

দেব(Dev) যখন প্রথম টলিউড(Tollywood) ইন্ডাস্ট্রিতে পা রাখে তখন তার বিপরীতে যে নামটি ছিল তা ততদিনে ফেমাস। রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee), হ্যাঁ তিনি ছিলেন দেবের প্রথম ছবি নায়িকা। ২০০৭ সালে দেব প্রথম অগ্নিশপথ ছবির মধ্যে দিয়ে পা রেখেছিলেন এই ঝলমলে দুনিয়াতে।

যদিও তারপর আর একসঙ্গে কাজ করে হয়ে ওঠা হয়নি। তবে দুজনের বন্ধুত্বের সম্পর্ক কিন্তু আজও অটুট। প্রায় ১৫ বছর একে অপরকে চেনেন। ইন্ডাস্ট্রির বেশ ভালো বন্ধু দেব এবং রচনা। দুজনেই এখন দুজনের জায়গায় সফল। কিন্তু তাল কাটলো রচনার রিয়ালিটি শো দিদি নম্বর ওয়ানে (Didi No 1)এসে।

দেব তার আগামী ছবি প্রজাপতি'(Projapoti)র প্রচার করতে এসেছিলেন সেখানে। মঞ্চে এসেই তাদের পুরনো সম্পর্ক আরও একবার ঝালিয়ে নিলেন তারা। জানালেন দিদির এই মঞ্চ ছাড়া তার ছবির প্রচার অসম্পূর্ণ। রচনার মঞ্চে গিয়ে রীতিমতো খোশ গল্পে মেতে উঠেছেন দেব। তবে সেখানেই সবাইকে অবাক করে দেওয়ার মতন এক প্রশ্ন করে বসেন দেব। রচনাকে সটান প্রশ্ন করেন দিদি নাম্বার ওয়ান করে আজকাল কত টাকা পাচ্ছ? শাড়ি বিক্রি করেই বা কত টাকা রোজগার করছো?

নিশ্চয়ই ভাবছেন হঠাৎ টাকার খোঁটা কেন দিচ্ছে রচনাকে। তাহলে বলি পুরো জিনিসটাই ঘটেছে একেবারে মজার ছলে। কিছুদিন আগেই কাতারে ফুটবল বিশ্বকাপ দেখতে গিয়েছিলেন রচনা। এই প্রসঙ্গে কথা উঠতেই বুঝে গিয়েছিলেন কোন কোন প্রশ্ন ধেয়ে আসছে তার দিকে।

এই আগেই লজ্জায় মুখ ঢেকে ছিলেন তিনি। আসলে সেই সময় দেব উপস্থিত ছিল কাতারে। সেখানে গিয়ে কেন রচনা দেবের সঙ্গে দেখা করেনি সেই অভিযোগ জানাচ্ছিলেন দিদিকে। যদিও তারপর দেব নিজেই উত্তর দেয়। আমার তোমার মত অত টাকা নেই। দিদি নাম্বার ওয়ান থেকে তুমি কত টাকা পাচ্ছ? শাড়ি বিক্রি করে তো কত টাকা রোজগার করছো। আমাদের তো চলবে না ছবির প্রচার না করলে।

এই কথা শুনেই মুখ ঢাকলেন রচনা। প্রসঙ্গত অভিনয়ের পাশাপাশি সাংসদ হিসেবেও সমানতালে কাজ করে চলেছেন দেব। মাঝেমধ্যেই নিজের এলাকায় হাজির হয়ে সেখানকার মানুষদের সঙ্গে মিশে তাদের সুখ দুঃখের কথা ভাগ করে নেন। আবার অন্যদিকে ছবির প্রচার কাজও চালিয়ে যাচ্ছেন। সামনেই আছে তার জন্মদিন। সব মিলিয়ে এক মিনিট দম ফেলার সময় নেই অভিনেতার।

Back to top button