বলিউড

মেয়েরা বি;কিনি পরলেই “শরীর দেখানো” আর ছেলেরা শার্ট খুলে রাখলেই সাত খুন মাফ? “বুড়ো শরীর দেখিয়ে আর কতদিন?”, ছবি মুক্তির আগেই ছবির গান ঘিরে তৈরি বিতর্ক, শাহরুখ-দীপিকার ‘পাঠান’ ছবির দুটি গান নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের ঝড়

শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন এর আসন্ন ছবি পাঠানের দুটি নতুন গান ইতিমধ্যে রিলিজ করে গিয়েছে। প্রথমটি ‘বেশরম রং’ এবং দ্বিতীয়টি ‘ঝুমে জো পাঠান’। দুটি গান নিয়েই সোশ্যাল মিডিয়ায় বিতর্কে শেষ নেই। দীপিকা পাডুকোনের পোশাক নিয়ে ইতিমধ্যে নানান রকম নেতিবাচক মন্তব্য করেছেন নেটিজেনরা। ধর্মে ধর্মে বিভেদ তো লেগেই রয়েছে। এছাড়াও দ্বিতীয় গানটি নাকি একেবারেই পাতে দেওয়ার যোগ্য নয় দাবি একাংশ মানুষের।

নতুন গান ঝুম জো পাঠান টুইটারে শেয়ার করেছিলেন শাহরুখ খান। সেখানে ঝড় উঠেছে নতুন এই গানটি ঘিরে। এক একজন নেটিজেনদের একেক রকম বক্তব্য। একজন লিখেছেন ‘যেখানে টম ক্রুজ ৬০ বছর বয়সে অসম্ভব সব স্টান্ট করছে, সেখানে শাহরুখ ৫৭ বছর বয়সে বুড়ো হাড় দেখিয়ে কচি মেয়েদের মন জয় করার চেষ্টা করছেন’।

আসলে প্রথম থেকেই এই ছবির গান নিয়ে বিভিন্ন রকম মন্তব্য সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছেন। শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন এর এত ঘনিষ্ঠ দৃশ্য দেখে কটাক্ষের মুখে পড়তে হয়েছে দু’জনকেই। কয়েকজন তো লিখেছেন নারীরা বিকিনি পড়ে ছবি দিলেই আপত্তি অন্যদিকে পুরুষেরা শর্ট খোলা ছবি দিয়ে মেয়েদের মন জয় করার চেষ্টা করলে সেটা কুল। এই ধরনের অনেক বিতর্ক সৃষ্টি হয়েছে পাঠান ছবির দুটি গান নিয়ে।

নতুন বছর অর্থাৎ ২০২৩ সালে ২৫শে জানুয়ারি বড় পর্দায় মুক্তি পেতে চলেছে শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন এর নতুন ছবি পাঠান। দীর্ঘ কয়েক বছর পরে আবার দুজনকে একসঙ্গে পর্দায় দেখা যাবে এবং একসঙ্গে দুটি বাঁধতে দেখা যাবে বেশ কয়েক বছর পর। তাই এই ছবি কতটা দর্শকের মনে প্রভাব ফেলতে পারে এবং কতটা বক্স অফিসে ভালো জমিয়ে ব্যবসা করতে পারে সেটাই দেখার অপেক্ষা। কারণ ইতিমধ্যেই ছবির দুটি গান নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

Back to top button