বাংলা সিরিয়াল

লীনা গাঙ্গুলি আনল ত্রিকোণ প্রেম, কৌশিক-তৃণা-ইন্দ্রাশিস এবার জুটি বেঁধে ফিরছেন মেগা ধারাবাহিক ‘বালিঝড়’- এ, প্রথম প্রমোতেই চরম খিল্লির শিকার সোশ্যাল মিডিয়াতে

‘খড়কুটো’ ধারাবাহিকে গুনগুন আর সৌজন্য জুটি বেশ পছন্দ করেছিলেন দর্শক। তারপর থেকেই তাদেরকে আবার একসাথে দেখার অনুরোধ জানিয়েছিলেন সকলেই। ‘সৌগুন’ জুটি টিভিতে ফিরবে এমন খবর আগেই শোনা গিয়েছিল। সৌজন্য ওরফে কৌশিক রায় এবং গুনগুন ওরফে তৃনা সাহার সাথে থাকবেন আরও এক তারকা। ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখতে পাওয়া যাবে লালন ওরফে অভিনেতা ইন্দ্রাশিস রায়কে।

স্টার জলসায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘বালিঝড়’। ইতিমধ্যেই প্রমো সামনে এসেছে। এখানে দেখা যাচ্ছে রাজনৈতিক নেতা সমুদ্র সেনের মেয়ে ঝোড়া (তৃণা)। বাবা নির্বাচনে জেতার পর মেয়ের হাতে দলের সমস্ত দায়িত্ব তুলে দেন। আর সাথেই ঘোষণা করেন তার একমাত্র মেয়ে ঝোড়ার সাথে বিয়ে হবে দলের এক একনিষ্ঠ কর্মচারীর সাথে। এই চরিত্র দেখা যাচ্ছে অভিনেতা কৌশিক রায়কে। এই খবর জানতে পেরেই ঝোড়ার প্রেমিক স্রোত (ইন্দ্রাশিষ) সিদ্ধান্ত নেয় সে অনেক দূরে চলে যাবে।

প্রসঙ্গত নতুন এই ধারাবাহিকের গল্পের লেখিকাও লীনা গঙ্গোপাধ্যায়। জানা যাচ্ছে নতুন বছরের শুরুতেই টিভির পর্দায় দেখতে পাওয়া যাবে এই ধারাবাহিক। খুব সম্ভবত ‘গাঁটছড়া’ সরে গিয়ে প্রাইম টাইমে আসতে চলেছে ‘বালিঝড়’। কারণ একসময় সোলাঙ্কি-গৌরব টিআরপি তালিকায় প্রথম স্থান অধিকার করলেও এখন পেরে উঠছে না জি বাংলার ‘জগদ্ধাত্রি’র সাথে। চলতি সপ্তাহে নয় প্লাস রেটিং পেয়েছে তারা। তাই এখন স্টার জলসার তুরুপের তাস তৃণা কৌশিক ইন্দ্রাশিস।

যদিও ধারাবাহিক শুরু হতে না হতেই সামাজিক মাধ্যমে ধারাবাহিকের নাম নিয়ে শুরু হয়েছে চূড়ান্ত ট্রোলিং। একজন নেটাগরিক লিখেছেন, “আমরা যতই ধুলো নামটা নিয়ে ট্রোল করি, লীনা পিসির খুব পছন্দ ছিল। তাই তো নতুন ধারাবাহিকে রেখেছে বালি”। আরেকজন লেখেন, “দেশের মাটি, ধুলোকণা, খড়কুটোর পর এবার বালিঝড়। এরপর কী কাদামাটি, ঘোলাজল আসবে নাকি!”

Back to top button