বলিউড

‘কারো কথায় কান না দিয়ে ভালবাসার সাথে আপনার কাজটি আপনি চালিয়ে যান’, কটাক্ষের বিরুদ্ধে জামাইবাবুকে নাম না করে বললেন শিল্পার বোন শমিতা

গত সপ্তাহের সোমবারে পর্ন তৈরি করে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন শিল্পা শেট্টির বর রাজ কুন্দ্রা। আপাতত ১৪ দিনের জন্য বিচারবিভাগীয় তদন্তের হেফাজতে রয়েছেন কোটিপতি। শুধু রাজই নয় তাদের সাথে সাথে জড়িয়ে অভিনেত্রী শিল্পা শেট্টি এবং তার বোন শমিতা শেট্টির নামও।

মুম্বাই পুলিশ তদন্ত করতে গিয়ে পেয়েছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। কখনো তাদের হাতে উঠে এসেছে হোয়াটসঅ্যাপ চ্যাটের লেনদেন,আবার কখনো কেস ঘাটাঘাটি করতে গিয়ে দেখেছেন একাধিক তথ্য ডিলিট করা রয়েছে।

কিছুদিন ধরেই দেখা যাচ্ছিল শিল্পা ঘুমিয়ে পড়ার পরেই নাকি বোন শমিতাকে নিয়ে রাজ পার্টি করতে যেতেন। এছাড়াও রাজের এই অ্যাপের জন্য পর্ন ছবিতে কাস্ট করতে চেয়ে ছিলেন শিল্পার বোনকে এমনটাই শোনা গেছে।

তবে এই কটাক্ষের বিরুদ্ধে ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন শিল্পা বোন শমিতা। তিনি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেন এবং সেখানে লেখেন, “কখনো কখনো আপনার মধ্যে শক্তি হয়তো সকলে দেখতে পায় না , কারণ তা বিরাট জ্বলন্ত শিখা হয়না.. এটি কেবল মাত্র একটি ছোট্ট স্পার্ক ফিসফিস করে উজ্জীবিত করে তোলে,’তুমি এটা পারবে… চালিয়ে যাও। ‘অন্য লোকেরা কিভাবে আপনার শক্তি বা এনার্জি টা গ্রহণ করবে তা আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন না।”

এদিন শিল্পা বোন শমিতার পরনে ছিল কালো রঙের একটি ট্রান্সপারেন্ট পোশাক। ঠোঁটে ছিল হালকা লিপস্টিক এবং চোখে হালকা কাজল। এছাড়াও তার আরো সংযোজন,‘আপনি যা বলবেন বা করবেন সেগুলি বুঝতে, এই মুহুর্তে তারা যে সকল ব্যক্তিগত সমস্যার মধ্য দিয়ে যাচ্ছে সেটির লেন্স দিয়ে দেখবে আপনার সেই ভাবনাকে .. যার সঙ্গে আপনার সম্পর্ক নেই। যথাসম্ভব আন্তরিকতা এবং ভালবাসার সাথে আপনার কাজটি আপনি চালিয়ে যান’।

গতকালও খারিজ করে দেয়া হয়েছে জামিনের আর্জি। এই মামলার জন্য কড়া নজরদারিতে রয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি ও। ক’দিনের মধ্যেই অভিনেত্রীকে দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদ করা হবে এবং তার বয়ান রেকর্ড করা হবে। পুলিশের সামনে জিজ্ঞাসাবাদের সময় শিল্পা রাজের ওপর চেঁচিয়ে ওঠেন, বলেন,”পরিবারের সম্মান ধুলোয় মিশিয়ে এইসব করার কি দরকার ছিল?” থেমে থাকেননি রাজ কুন্দ্রা ও।

Back to top button