টলিউড

বৃষ্টির দিনে জলপরীরূপে পশ্চিমবঙ্গের ক্রাশ মধুমিতা! কাঁধ খোলা পোশাকে জলে আগুন ধরিয়ে দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার

এই মেঘলা, দিনে একলা, ঘরে থাকেনা তো মন। সকাল থেকে আকাশ জুড়ে মেঘের ঘনঘটা। চলছে মুষলধারে বৃষ্টি। ঘরের চাদর মুড়ি দিয়ে সিরিজ দেখা কিংবা বাড়িতে বসে গরম গরম খিচুড়ি খাওয়ার আদর্শ দিন।

তবে এইসব কিছু না করেই ব্যতিক্রমী অভ্যাসে ডুব দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। বৃষ্টির মধ্যে নেমে পড়লেন সুইমিংপুলে। সুইমিং পুলে নেমে নানারকম খেলায় মগ্ন হলেন তিনি। সেই ভিডিও শেয়ার করতে ভোলেননি অনুরাগীদের সাথে ও।

সম্প্রতি ইনস্টাগ্রামে অভিনেত্রী একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে অভিনেত্রীকে একদম জল পরীর মত দেখাচ্ছে। অভিনেত্রীর চুল ভেজা, আর্দ্র শরীর, চোখে নীল মায়াবী আইশ্যাডো, চোখেমুখে উত্তাপের আগুন, পরনে রয়েছে কচি কলাপাতা রঙের বড় গ্রাউন, বক্ষ বাজিকা উন্মুক্ত এহেন অবস্থায় বৃষ্টির মধ্যে সামাজিক মাধ্যমে উত্তাপ ছড়িয়ে দিলেন অভিনেত্রী।

নেপথ্যে বাজছে অধিক বিট যুক্ত একটি সুন্দর মিউজিক। ক্যাপশনে লেখা, “রেড এন্ড দা পুল… হোয়াট সে?”। ভিডিওটি ভালোবেসেছেন প্রায় ২৩ হাজার নেট নাগরিক।

অভিনেত্রী মধুমিতার সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চিনি। সেখানে অভিনেত্রীকে একটি মিষ্টি মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল। অভিনেত্রীর পথচলার শুরু হয়েছিল স্টার জলসার বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের হাত ধরে।

যেখানে তিনি অভিনেতা যশ দাশগুপ্তের বিপরীতে অভিনয় করতেন। ধারাবাহিকটি শেষ হয়েছে বেশ কিছু বছর হয়ে গেছে। তবুও আজও দর্শকরা ভুলতে পারেননি সেই ধারাবাহিকের পাখিকে অর্থাৎ অভিনেত্রী মধুমিতা সরকার কে।

সম্প্রতি অভিনেত্রীকে সেভাবে আর ছোট পর্দায় অভিনয় করতে দেখা যায় না, ছোট পর্দা ছেড়ে তিনি পা বাড়িয়েছেন বৃহৎ পর্দার দিকে সাথে চলছে ওটিটি প্লাটফর্মে অভিনয় করার প্রস্তুতি।

অভিনেত্রীর ছবিতে বেশ কিছুদিন আগে ভালবাসার চিহ্ন এঁকেছিলেন বলিউড অভিনেতা বরুণ ধবন এবং অভিনেত্রীর রূপে এবং গুনে মুগ্ধ হয়ে এক পাকিস্তানী ব্লগার জানতে চেয়ে ছিলেন,”এত সুন্দর অভিনেত্রী কোন ইন্ডাস্ট্রিতে কাজ করে!”

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button