বলিউড

‘এটা মন্দির যাওয়ার পোশাক! লজ্জা করে না?’ মর্নিংওয়াকের পোশাকে মন্দিরে ঢুকে পড়লেন বলিউডের জনপ্রিয় প্রযোজক একতা কাপুর, সোশ্যাল মিডিয়ায় আবারও ট্রোলের মুখোমুখি হলেন তিনি, নেটিজেনদের ট্রোলে ছারখার একতা কাপুর

বলিউডের অন্যতম জনপ্রিয় প্রযোজক হলেন একতা কাপুর। হামেশাই সোশ্যাল মিডিয়ায় খবরের শিরোনামে থাকেন একতা। তাকে নিয়ে প্রায়শই চর্চা চলতেই থাকে দর্শকমহলে। নিজের বিভিন্ন কর্মকাণ্ডের জন্য তিনি নেটিজেনদের কাছে সমালোচিত হয়ে থাকেন হামেশাই। এবারে মন্দিরে যাওয়া নিয়ে ট্রোলেরা মুখোমুখি হতে হল প্রযোজককে। মর্নিং ওয়ার্ক সেরে গাড়ি নিয়ে মন্দির চত্বরে ঢোকার সময় পাপ্পারাজিততে ক্যামেরাবন্দি হন একতা। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে আসার পর তার পোশাক নিয়ে উঠেছে একাধিক প্রশ্ন। একতার পোশাককে কেউই ভালোভাবে দেখেননি।

কালো শর্ট, গায়ে হুডি পরী মর্নিংওয়াক এর পোশাকে মন্দিরে ঢুকে ছিলেন একতা মন্দিরের বাইরে থাকে জুতো খুলতেও দেখা গিয়েছে। কিন্তু সেই নিয়েও ট্রোলের মুখোমুখি হতে হল তাকে। সোশ্যাল মিডিয়া অনেকেই বলেছেন মন্দিরটা কি ফ্যাশন করার জায়গা নাকি? এখানে নিজের বাড়ি মনে করে আপনি ঢুকে পড়েছেন? এই ধরনের আরও নানান রকম নেতিবাচক কমেন্ট উঠে এসেছে ভিডিওটিতে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই একতা তাঁর xxx প্রজেক্ট নিয়ে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন। আইনি ঝামেলায় ফেঁসেছিলেন একতা। দাবি করা হয়েছিল, নতুন প্রজন্মকে বিশ্রী ভাবে প্রভাবিত করছেন একতা কাপুর। পরে অবশ্য সেই মামলার কোন ফলাফল জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

Back to top button