টলিউড

সাধারণ মেয়েদের মতো মাত্র ৫ মিনিটে ক্যামেরা সামনেই রেডি হয়ে গেলেন অভিনেত্রী নুসরাত জাহান, অভিনেত্রীর ভোল বদলে অবাক নেটিজেনরা

বর্তমানে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন নুসরাত জাহান। হামেশাই তাকে নিয়ে বিভিন্নরকম সমালোচনা ট্রোল হয়ে থাকে সোশ্যাল মিডিয়া জুড়ে। তার ব্যাক্তিগত জীবন নিয়ে তো বটেই তার কর্মজীবন নিয়েও একাধিকবার ট্রোল করা হয়েছে তাকে। এই তো কিছুদিন আগেই রাজ্য সরকারের পক্ষ থেকে অভিনেত্রীকে মহানায়িকার সম্মান দেওয়া হয়েছিল। যা নিয়ে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে তোলপাড় হয়েছিল। নিজের এইসমস্ত কর্মকান্ডের জন্য হামেশাই ট্রোল হয়ে থাকেন। সম্প্রতি দীপাবলির দিন নিজের কিছু ছবি পোস্ট করেছিলেন তিনি যা দেখে নুসরাত ভক্তরা তো অবাক। ক্যামেরার সামনে বসে নুসরাত মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে তৈরি হয়ে গেলেন।

ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী আয়নার সামনে বসে আছেন। তার চুলে রোলার দিয়ে সেট করা রয়েছে। আর অন্যদিকে মেকআপ করছেন অভিনেত্রী। তার কিছুক্ষণ পরেই দেখা যাচ্ছে অভিনেত্রী হলুদ রঙের লেহেঙ্গা চলি তে হাজির। খোলা চুলে সাইডে বাঁধা রয়েছে জুঁই ফুল। কানে বড় দুল। অভিনেত্রীর এই সাজের প্রশংসা না করে পারেননি তার ভক্তরা। প্রত্যেকেই মুগ্ধ অভিনেত্রীর এই লুক দেখে। ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে রাহত ফতেহ আলি খানের ওরে পিয়া গান টি ব্যবহার করেছেন অভিনেত্রী।

ইতিমধ্যেই ওই ভিডিও ১২ হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন। কমেন্ট বক্সে ভালো কমেন্টের পাশাপাশি একাধিক লোকজন নুসরাতের এই লুক নিয়ে কটাক্ষ করেছেন। অনেকেই বলেছেন নুসরাত সার্জারি করার পর অনেকটা বদলে গিয়েছেন। আগের মতন তাকে ভালো লাগে না বলে জানিয়েছেন অনেকে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button