বাংলা সিরিয়াল

‘প্রতিটি শাড়ির একটা আলাদা গল্প আছে’! কলকাতার সবাইকে আবারও মুগ্ধ করলেন সৃজলা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন। এই ধারাবাহিকে ঋষি রাজ ও প্রিয়দর্শিনীর গল্প সকলের মন জয় করে নিয়ে ছিলো। দুই ভাই ছোটবেলাকার বন্ধু যারা একে অপরকে ভালোবাসতো ভাগ্যের ফেরে তারা আলাদা হয়ে যায় তারপর দীর্ঘ সময় পড়ে কীভাবে আবার ছোটবেলাকার সেই ভালোবাসার দুই মানুষ ফিরে পায় তাদের ভালোবাসাকে সেই নিয়েই গল্প মন ফাগুন। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শন বন্দ্যোপাধ্যায় আর সৃজলা গুহ। এই দুই অভিনেতা-অভিনেত্রীদের কেমিস্ট্রি দর্শকদের খুব পছন্দের হয়ে উঠেছিলো।

মনফাগুন ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর সৃজলা গুহ ও শন বন্দ্যোপাধ্যায় দুজনেই বিভিন্নভাবে দর্শকদের কাছে ফিরে এসেছেন কখনো এডের মাধ্যমে কখনো একসাথে কোন অনুষ্ঠান করার মাধ্যমে। এক বছরের মাথায় জনপ্রিয় এই ধারাবাহিক হুট করে শেষ হয়ে যাওয়ায় দর্শকদের মধ্যে যে কষ্ট দেখা দিয়েছিলো, বিভিন্ন কাজের মধ্য দিয়ে সৃজলাকে আবার ফিরে আসতে দেখে দর্শকদের সেই কষ্ট কিছুটা পুষিয়ে যায়। যেমন এই পুজোতেই সৃজলা একটি মিউজিক ভিডিও করেন জন ভট্টাচার্যের সাথে। সেই নিয়ে দর্শকদের উন্মাদনা রীতিমত চোখে পড়েছিল।

কিছুদিন আগে আরেকটি ভিডিও সৃজলা পোস্ট করেছিলেন, যেখানে দেখা যাচ্ছিল যে, মায়াপুরের ইসকন মন্দিরে আরতি করছিলেন সৃজলা। সম্প্রতি সৃজলা গুহ একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে যে, সবুজ রঙের শাড়ি পরে আছেন সৃজলা। খুব সুন্দর করে জুয়েলারি পরে সেজেছেন তিনি আর ক্যাপশনে লিখেছেন,‘Every sharee has a story’- অর্থাৎ প্রতিটি শাড়ির একটি গল্প আছে।

এই ছবিতে সৃজলাকে খুব সুন্দর দেখতে লাগছে। দর্শকরাও মুগ্ধ হয়ে গিয়েছেন এই ছবি দেখে, প্রচুর মানুষ লাইক কমেন্ট করেছেন।

Back to top button