বাংলা সিরিয়াল

ঠাকুমা হচ্ছে লক্ষ্মী কাকিমা! মিঠাইয়ের সাথে পাল্লা দিতে লক্ষ্মীর পরিবারেও আসছে নতুন সদস্য!

জি বাংলার জনপ্রিয় দুই ধারাবাহিক হলো মিঠাই আর লক্ষ্মী কাকীমা সুপারস্টার। এই দুই ধারাবাহিকের মধ্যে বরাবর সমানে সমানে টক্কর লেগে থাকে। এ যেন- এ বলে আমায় দেখ ও বলে আমায় দেখ এর মত ঘটনা। মিঠাই ধারাবাহিকে মোদক পরিবারের সদস্যদের মধ্যে বন্ডিং চোখে পড়ে অন্যদিকে লক্ষ্মী কাকিমা সুপারস্টার দেখানো হয় একজন মধ্যবিত্ত মহিলা কীভাবে মুদীর দোকান চালিয়ে লড়াই করছেন! দুটি ধারাবাহিকই দর্শকদের ভীষণ পছন্দের।

এই দুই ধারাবাহিক এ বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ট্রাক আসে। কখনো দেখা যায় নায়ক নায়িকা বিপদে পড়েছেন, কখনো দেখা যায় নায়ক নায়িকার প্রাণসংকট কখনো আবার দেখা যায় যে নায়ক নায়িকার বিবাহ। কখনো আবার ম্যাজিকের মত কোন সমস্যা সমাধানের নতুন ট্রাক আসে। সম্প্রতি এই দুই ধারাবাহিকেই একটি সেম ট্রাক আসতে চলেছে।

দর্শকদের ভীষণ পছন্দের এই ধারাবাহিকে এইবার দুই জন নতুন সদস্য আসছে। মিঠাই ধারাবাহিকে মিঠাই মা হতে চলেছে তার সাধ ভক্ষণ অনুষ্ঠানের প্রস্তুতি চলছে,অন্যদিকে লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকে দেখা যাচ্ছে যে লক্ষ্মী কাকিমার বৌমা হতে চলেছে আর লক্ষ্মী কাকিমা ঠাকুমা হতে চলেছে।

লক্ষ্মী কাকিমার বড় বৌমা সোনালী আর দেবার সন্তান হবে। নতুন ছোটো সদস্য বাড়িতে আসছে শুনে লক্ষী কাকিমা প্রচন্ড আনন্দিত, সে কী করবে আর কী করবে না সেটাই ভেবে পাচ্ছে না। লক্ষ্মী কাকিমা আর বাড়ির মেজ বউ মিলে কাঁথা বোনার প্ল্যান ও শুরু করে দিয়েছে। তবে এই খবর শুনে সোনালী কাঁদতে শুরু করে দিয়েছে ভয় আর দেবা কেমন চুপচাপ হয়ে গেছে। বিষয়টা নিয়ে দর্শকরাও ভাবছেন তবে কি এর মধ্যে অন্য কোন গল্প লুকিয়ে আছে? সন্তান জন্মের বিষয়টা কি তাদের কাছেও অনাকাঙ্ক্ষিত ছিলো?

Back to top button