বলিউড

১ কোটি টাকা একরাতে উড়িয়ে দিলেন বলিউড স্টারদের মেয়েরা! বলিউডের স্টার ছানাদের ভুতুড়ে পার্টি! হ্যালোইন উপলক্ষ্যে ভূতেদের সাজে উৎসব পালন করলেন স্টার কিডরা

৩১শে অক্টোবর সারা বিশ্বে পালন করা সবথেকে বড় উৎসব হ্যালোইন, আমেরিকান কালচার সারা বিশ্বে করোনার থেকে দ্রুত গতিতে ছড়িয়েছে। হ্যালোইন ভারতীয়রাও পালন করে থাকে। বলিউডের স্টার কিডরাও কম যান না। একদম আমেরিকান নিয়মে কসপ্লেতে (নামকরা চরিত্রদের পোশাক পড়ে সেই চরিত্রের মতো নিজেকে সাজিয়ে তোলাকে কসপ্লে বলে) এক এক চরিত্র সেজে আসেন শাহরুখ চাঙ্কি সুনীল সঞ্জয়ের ছেলে মেয়েরা।

মুম্বাইয়ের এক বিলাসবহুল জায়গায় আয়োজিত হয়েছিল বলিউড স্টার কিডদের এই হ্যালোইন পার্টি। সেখানে নিজের পছন্দমতো চরিত্র কিংবা কমিকবুকের প্রিয় চরিত্রের বেশে সেজে আসেন তারকারা। অনন্যা পান্ডে অনুপ্রেরণা নিয়েছেন করিনা কাপুরের থেকে, সেজেছিলেন ‘কভি খুশি কভি গম’-য়ের পু এর চরিত্রে। গোলাপি টপ আর মিনি স্কার্টে লাগছিলও একদম পু-এর মতন, সারা আলি খানও পরিহিত ছিলেন টপ ও কালো স্কার্ট, সাথে কালো বুট।

ওরহান আওতরামির থ্রো করা এই হ্যালোইন পার্টির মধ্যমণি হয়ে উঠেছিল শাহরুখ ও গৌরি পুত্র আরয়ান খান। দেহরক্ষীরা ছাতা দিয়ে তার লুক ঢাকার চেষ্টা করলেও পাপারাজ্জিদের তীক্ষ্ণ ক্যামেরার লেন্সের থেকে বাঁচাতে পারেননি। কালো রঙের একটি টিশার্টের ওপর চাপিয়েছিলেন ডেনিমস্-এর কালো ও রুপোলি রঙের জ্যাকেট। চোখে সুরমাও পড়েছিলেন আরয়ান।

পার্টিতে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নন্দাকেও, ডিসনি-য়ের আলাদিনের জেসমিন সেজে, অভিষেক রঙের লং স্কার্ট ও ব্লাউজে পরিপূর্ণ হয়েছিল এই লুক। ডিসনি-র আরো এক প্রিন্সেসের সাজে আসলেন শানায়া কাপুর, শর্ট সাদা ফ্রক, সাথে ক্রাউন ও ম্যাচিং গ্লাভসে্ তাকে লাগছিল পুরো ফ্রগ প্রিন্সেসের মতোই। সুনীল শেট্টির ছেলে আহান শেট্টি ছিলেন আর্মির পোশাকে, নিজের লুককে পরিপাটি করে তোলার জন্য নকল বন্দুকও সাথে নিয়েছিলেন আহান।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button