বলিউড

শুটিংয়ের ফাঁকে মেয়ে ভামিকা কে নিয়ে তিলোত্তমা ঘুরে দেখলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা, ভাইরাল ছবি

অনুষ্কা শর্মা, বলিউডের অন্যতম জনপ্রিয় এবং ট্যালেন্টেড অভিনেত্রীদের মধ্যে একজন। এই মুহূর্তে অভিনেত্রীকে দেখা যাচ্ছে কলকাতার অলিতে গলিতে। কারনটা আমরা সকলেই জানি। অভিনেত্রীর আগামী ছবি ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’ এর জন্য কলকাতায় শুটিংয়ের জন্য এসেছেন অভিনেত্রী। সেই সূত্রে অভিনেত্রীকে কখনো হাওড়া ময়দান আবার কখনো কলকাতার কালীঘাট চত্বর এলাকায় দেখা যাচ্ছে। ট্যালেন্টেড অভিনেত্রী হিসেবে তো বটেই এছাড়া অভিনেত্রীর আরো একটি পরিচয় রয়েছে। ভারতীয় ক্রিকেট দলের অন্যতম গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান বিরাট কোহলির স্ত্রী হিসেবে আলাদা জনপ্রিয়তা রয়েছে অনুষ্কা শর্মার।

কলকাতা শহরের শুটিং করতে এসে শহর কলকাতা কে ঘুরে দেখার লোভ সামলাতে পারলেন না অনুষ্কা। তার জন্যই তিলোত্তমাকে ঘুরে দেখতে বেরিয়ে পড়লেন অভিনেত্রী। ইতিমধ্যেই হাওড়ার আন্দুলের ময়দানে অনুষ্কা শর্মার ছবির শুটিং এর একটি দৃশ্য আমরা সকলেই দেখে নিয়েছি। ঝুলন গোস্বামীর ছোটবেলার সাজে নিজেকে সাজিয়ে তুলেছিলেন অভিনেত্রী। পুরো শুট করেছেন ওই দিন। ঘাড় অব্দি ছোট করে কাটা চুল, পরনে স্কার্ট এবং শার্ট পড়ে মাঠে ব্যাট হাতে খেলতে দেখা গিয়েছে তাকে।

শুটিংয়ের মাঝে চলছে কলকাতা শহর ঘুরে দেখা এবং তার সঙ্গে জমিয়ে খাওয়া দাওয়া। সেই সমস্ত ছবি, ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করছেন অনুষ্কা। কখনো তাকে ঝাল মুড়ি আবার কখনো লোভনীয় পেয়ারা মাখা উপভোগ করতে দেখা গিয়েছে। তবে সম্প্রতি মেয়ে ভামিকাকে নিয়ে একটি ছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন অভিনেত্রী। যা ইতিমধ্যেই ভাইরাল। কালীঘাটের মন্দির থেকে বেলুড় মঠের গঙ্গার ঘাট সবকিছুই ঘুরে দেখছেন তিনি। তার সঙ্গে উপভোগ করছেন কলকাতার কিছু বিখ্যাত খাবার যেমন ক্ষীর দই, মিষ্টি দই, কেশর দেওয়া চা, সিঙ্গারা চাটনি, কচুরি তরকারি পুটি রামের কচুরি সবকিছুই উপভোগ করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Back to top button