বাংলা সিরিয়াল

‘কোনো ছেলে এই বয়সে রাঁধতে পারবেনা’! বাবার জন্য পিৎজা বানালো খুদে তৈমুর, করিনাকে ছেড়ে ছেলে তৈমুরকে নিয়ে হলিডে ডেস্টিনেশন মলদ্বীপে স‌ইফ!স‌ইফের জন্য রাঁধছে তৈমুর!

বলিউডের পাওয়ার কাপল স‌ইফ কারিনার সাথে তাদের দুই ছেলেকে নিয়েও প্রায়শয়ই আলোচনা হয়। বলিউডের জনপ্রিয় এই দুই অভিনেতা ও অভিনেত্রী তাদের কাজের জন্য ব্যক্তিগত জীবনের জন্য প্রায় খবরের হেডলাইন হয়ে যান। এইবার জানা গেল যে বড় ছেলে তৈমুরের সাথে মলদ্বীপে সময় কাটাচ্ছেন সইফ আলি খান। বাবা ছেলে মিলে ঘুরতে চলে গিয়েছেন হলিডে ডেস্টিনেশন মল দ্বীপে। করিনা তার ছোটো ছেলে জেহ কে নিয়ে লন্ডনে চলে গিয়েছেন ছবির শুটিং করতে।

হনসল মেহতার ছবির শুটিংয়ের জন্য যেখানে করিনা ছোট ছেলেকে নিয়ে গিয়েছেন সেখানে বাবার কাছে রয়ে গেছে বড় ছেলে তৈমুর। তাই ছেলের মন ভাল করতে স‌ইফ চলে গিয়েছেন ছেলেকে নিয়ে মলদ্বীপে। দুজনের মলদ্বীপ ভ্যাকেশনের বেশ করে ছবি তুলেছেন আর তার মধ্যে কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। বাবা ছেলের এই আনন্দমুখর মুহূর্ত দেখে আনন্দে ভাসছেন সোশ্যাল মিডিয়ার নেটাগরিকরা।

একটি ছবিতে যেমন দেখা যাচ্ছে ছোট্ট তৈমুর রীতিমত বাবার জন্য পিজ্জা বানাচ্ছে।এই ছবিতেই জিন্স আর শর্টস পরে দেখা যাচ্ছে স‌ইফ কে।এই ছবিতে আরো দেখা যাচ্ছে যে, রান্না করবার জন্য শেফেদের অ্যাপ্রন গায়ে দিয়েছেন তৈমুর। তার হাতে রয়েছে একটা বিরাট স্প্যাটুলা এবং সেখানে একটা বড় পিৎজ্জা রয়েছে। সোশ্যাল মিডিয়ায় তৈমুরের এই ছবি দেখে নেটাগরিকরা বলছেন, ‘পৃথিবীর সেরা আর কিউট রাঁধুনী।’

আর একটি ছবিতে দেখা যাচ্ছে বাবার কোলে বসে আছে তৈমুর পিছন দিকে দেখা যাচ্ছে ঘন নীল সমুদ্র। তৈমুর পড়েছে সাদা প্যান্ট ও সোয়েট শার্ট আর স‌ইফ পরেছেন সোয়েট শার্ট।এই ছবিটি দেখেও প্রচুর মানুষ লাইক কমেন্ট করেছেন।

Back to top button