বলিউড

৪০ এর গণ্ডি পেরিয়েও মোহময়ী রূপে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল দেবগণ, ভাইরাল ছবি

বলিউডের ৯০ দশকের জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে কাজল নামটি বেশ পরিচিত। ভারতীয় চলচ্চিত্র জগতে তার লক্ষ লক্ষ ভক্ত রয়েছে। সোশ্যাল মিডিয়ায় হিন্দি সিনেমার অন্যতম সফল অভিনেত্রী হিসেবে বিবেচনা করা হয় তাকে। তিনি ছয়টি ফিল্মফেয়ার পুরস্কার সহ আরও বেশ কয়েকটি পুরস্কার জিতেছেন।

যদিও বর্তমানে খুব একটা বেশি রুপোলি পর্দায় আর দেখা যায় না কাজলকে। কিন্তু সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন অনুষ্ঠানে হাজির থাকেন অভিনেত্রী। সম্প্রতি কাজলের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। ছবিতে কাজল কালো রঙের জাম্পসুট ও তার উপরে হলুদ রঙের রাফেল টপ পরেছেন। ছবিতে নানান রকম পোজে দেখা মিলেছে অভিনেত্রীর। ক্যাপশনে লিখেছেন- ‘আপনি কি জানেন মৌমাছি কার্যত ফিজিক্স -এর সব সূত্রের বিপরীতে উড়তে পারে? এর কারণ এটাই যে সে নিজে বিশ্বাস করে সে পারে। তাই সবসময় মৌমাছি হয়ে উঠুন’। ইতিমধ্যেই ৭ লক্ষের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন।

বলিউডের অন্যতম স্টাইলিশ অভিনেত্রী কাজল। তার ফ্যাশন সেন্স নিয়ে বরাবরই চর্চায় থাকেন তিনি। বর্তমানে কাজলের বয়স চল্লিশের গণ্ডি পেরিয়ে গিয়েছে। কিন্তু এই বয়সে এসেও এখনো নিজের রূপ ধরে রেখেছেন। বর্তমান প্রজন্মের যে কোন অভিনেত্রী নিজের রূপের টেক্কা দিতে পারেন অভিনেত্রী। বর্তমানে তার একজন কন্যা এবং একজন পুত্র সন্তান রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

Back to top button

Ad Blocker Detected!

Refresh