বলিউড

রেড কার্পেটে ‘মিসেস কোহলি’ শুনে চেপে রাখতে পারলেন না হাসি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রী অনুষ্কা শর্মার ভিডিও

বলিউড হোক বা ক্রিকেট জগৎ দুই জায়গায় অন্যতম জনপ্রিয় পাওয়ার কাপল হলো অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। দীর্ঘ বেশ কয়েক বছর প্রেমের সম্পর্কে থাকার পর বছর কয়েক আগে অনুষ্কা শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। তাদের জুটিকে ভালোবেসে নেটিজেনরা বিরুস্কা বলে ডাকেন। বর্তমানে তাদের ছোট্ট এক কন্যা সন্তানও রয়েছে। যার নাম ভামিকা। তবে বিয়ের পরেও অভিনেত্রী অনুষ্কা শর্মা নিজের পদবী বদলাননি। যা নিয়ে নানানরকম কথা হয়েছে দর্শক মহলে। সম্প্রতি এই পদবীর কারণেই ভাইরাল হলেন অনুষ্কা।

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শো তে দেখা মিলল বিরাট পত্নীর। বাকি বলিউড তারকাদের সঙ্গে বেশ খোশ মেজাজে দেখা গেল তাঁকে। বরুণ ধাওয়ান থেকে কৃতি শ্যানন সকলের সঙ্গেই হাসি মুখে আলাপ সারলেন। ঐদিন অভিনেত্রীর পরনে ছিল কালো স্লীট গাউন। আর হালকা মেকআপ করেছিলেন অভিনেত্রী। ঐদিন অভিনেত্রী কে দারুন সুন্দর লাগছিল। অভিনেত্রী কে দেখে সকলেই তো খুবই আনন্দিত। তাঁর নাম ধরে চিৎকার করতে শুরু করলেন অনেকে। সকলকে শান্ত হতে অনুরোধ করলেন। মুচকি হেসে বলে ওঠেন, “আস্তে আস্তে! কানে তালা লেগে যাবে তো”!

সেই সময় রেড কার্পেটে দাঁড়িয়ে অনুষ্কা। আর তাকে দেখে ‘মিসেস কোহলি’ বলে দেদার চিৎকার করছেন সকলে। সকলের সামনে কিছু উত্তর দিতেও পারছেন না তিনি। তাই মুখ বন্ধ করে মুচকি হেসেই ফেললেন তিনি। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল। সামনেই অনুষ্কার ছবি ‘চাকদা এক্সপ্রেস মুক্তি পাবে। অনুষ্কা এবং রণবীরকে একসঙ্গে একই ছবিতে দেখা যাবে যার জন্য বেজায় খুশি দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button

Ad Blocker Detected!

Refresh