বাংলা সিরিয়াল

‘পঞ্চমীর এপিসোড হিন্দি নাগিনকেও হার মানাবে! বঙ্গ সেরা না হয়ে যায় না!’৯৯ টা মণি নিয়ে নাগমাতা আর পঞ্চমী মিলে ছুটদিলো চিত্রবাহনকে হারাতে! জমজমাট এপিসোড দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পঞ্চমী’তে দেখা যাচ্ছে যে, চিত্রার গুরুদেব চিত্রবাহন‌ই যে পঞ্চমীর মায়ের হত্যাকারী সেই সত্য সামনে আসার পর পঞ্চমী চিত্র বাহনকে হত্যা করতে উদ্যত হয় কিন্তু এই সময় পঞ্চমীকে বন্দী করে রাখে চিত্রবাহন।

অনেক আগেই চিত্র বাহন পঞ্চমীকে বন্দী করে রাখবার সময় নাগমাতা পঞ্চমীরূপে তার জালে ধরা দিয়েছিল তাই নাগমাতা আগে থেকেই সেখানে উপস্থিত ছিল। এরপর চিত্রবাহন যখন মায়াজাল বিস্তার করে চিত্রার উপস্থিতি বুঝতে পারেনা তখন চিত্রার খবরাখবর নিতে সে নিজেই যায় চিত্রার কাছে, অন্যদিকে সাপেদেরকে রেখে দেয় পঞ্চমীর পাহারায়।

পঞ্চমীর ডাকে সাড়া দিয়ে স্বয়ং বাবা নীলকন্ঠ ছোটো ছেলে নীলুর বেশে কিঞ্জল কে রক্ষা করতে গেছে। যে কারণে চিত্রবাহন চিত্রাকে দেখতে পাচ্ছে না, চিত্রবাহন চলে গেলে কর্তামা পঞ্চমীর রূপ ধরে পালাতে যায় যাতে সাপেরা তাকে পঞ্চমী ভেবে আটকে রাখে, কিন্তু পঞ্চমী উঠতে পারে না কারণ সে দুর্বল এই সময় বাবা নীলকন্ঠ তার সামনে এক সরা দুধ রেখে দেন।

সেই দুধ একটু খেয়েই পঞ্চমী শক্তি ফিরে পায় তারপর সে সেই দুধের স্বাদ অমৃতর মতো বলে তা সাপেদের খাওয়ার কথা বলে। অন্যান্য সাপেরা যখন সেই দুধ পান করছে তখন পঞ্চমী চিত্রবহনের উদ্ধার করা নিরানব্বই মনি নিয়ে ছুট দেয় নাগমাতার সাথে। এই ৯৯ টা মনি উদ্ধার করবার জন্য ৯৯ টা সাপকে মেরেছিল চিত্রবাহন, তাই এই মনিগুলোকে গঙ্গায় ফেললে তবেই চিত্রবাহনের শক্তি হ্রাস হবে।

আগামী পর্বের প্রিক্যাপে দেখায় যে সাপেরা পঞ্চমী আর কর্তা মায়ের পিছু পিছু ছুটছে, অন্যদিকে পঞ্চমী বলছে এই ঘড়া গঙ্গার জলে ফেললে তবেই শান্তি এমন সময় একটি ট্রাক পায় তারা, আর সেই ট্রাকে উঠে বসে। অন্যদিকে কিঞ্জলদের গুরুদেব নীলুকে পঞ্চমী ভেবে ধোঁয়ার ব্যবস্থা করতে বলে কারণ একমাত্র ধোঁয়াতেই সাপেদের স্বরূপ ফুটে ওঠে। পঞ্চমীর এই টানটান প্রিক্যাপ দেখে সোশ্যাল মিডিয়ায় দর্শকরা বলছেন যে,‘পঞ্চমী যা হচ্ছে একেবারে হিন্দি নাগিন কেউ হার মানাবে, বঙ্গ সেরা না হয়ে যায় না’

Back to top button

Ad Blocker Detected!

Refresh