টলিউড

মিমির শরীরের উদরাংশ কাবু করলো অনুরাগীদের, মেকআপ রুমের সিকরেট দেখিয়ে দিলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী

অভিনেত্রী মিমি চক্রবর্তী, একেবারে যেন আদর্শ বঙ্গনারী। লোকসভা ভবনে গিয়ে মিমির দেওয়া বক্তব্য ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। সারা ভারতের ইয়ং জেনরেশন তখন দেখেছিল মিমির সৌন্দর্য। যাদবপুরের মতো জায়গায় লোকসভা ভোটে জয়লাভ করেছিলেন মিমি, সাংসদ নির্বাচিত হন যাদবপুরের। তারপরেই তাঁকে সামলাতে হয় পার্সোনাল এবং প্রফেসনাল দুটি জীবনই। জনসেবার কাজেও দেখা গেছে মিমিকে বারবার। ছবির শ্যুটিংয়েও খামতি রাখেননি তিনি।

তবে অভিনেত্রী তাঁর ভক্তদের সাথেও বেশ কানেক্টেড। আশি নব্বইয়ের দশকের অভিনেতা অভিনেত্রীরা এ সুযোগ কখনোই পাননি। আর ভক্তদের সাথে কানেক্টেড হওয়ার একটিই উপায় : সোশ্যাল মিডিয়া। নিজের সমস্ত কাজের খবরাখবর, ঘরের পোশাক, এমনকি পছন্দের তারকার বেডরুম পর্যন্তও দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রী মিমি চক্রবর্তীও খুব পছন্দ করেন ভক্তদের সাথে মিলে মিশে থাকতে, সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ তিনি। নিজের সমস্ত ফটোশ্যুটের ছবি পোস্ট করেন তিনি যত শীঘ্রই পারেন। সম্প্রতি আরো এক ফটোশ্যুটের ছবি পোস্ট করলেন তিনি।

যেখানে ফুটে উঠেছে তাঁর রূপের লাবণ্য। একেবারে সোশ্যাল মিডিয়াতে আগুন ধরিয়ে দিয়েছেন তিনি। এই বোল্ড লুকে ইনস্টাগ্রামে এক গাদা ছবি দিয়েছেন তিনি। এই ছবি গুলিতে তাঁর পরণে ছিল কালো রংয়ের সরু ফিতের স্লিভলেস ডিপনেক টপ এবং টাইট ম্যাচিং ট্রাউজার। এই পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট অভিনেত্রীর সুগভীর বক্ষ বিভাজিকা। অন্যদিকে পোশাকের নিচের অংশে উন্মুক্ত সুগঠিত উজ্জ্বল উদরাংশ।

পোশাকের সাথে মানানসই নুড লিপস্টিক এবং নুড মেকাপে দেখা গেছে তাঁকে। আর সাথেই তাঁর গোছানো একরাশ চুল। এই ছবিগুলিতে অভিনেত্রীকে দেখা গেছে বেডরুমে হলুদ আলোর মধ্যে আয়নার সামনে দাঁড়িয়ে বিভিন্ন অঙ্গভঙ্গি করছেন তিনি। আর সাথে আবেদনময়ী চাহনি। ছবিগুলি শেয়ার করে অভিনেতা শুধু দুটো কালো রঙের হার্ট ইমোজি দিয়েছেন। তাঁকে এই রূপে দেখে একেবারে রাতের ঘুম ওড়ার জোগাড় তাঁর অনুরাগীদের। কমেন্ট সেকশনে দেখা গিয়েছে তারই প্রতিফলন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button

Ad Blocker Detected!

Refresh