টলিউড

ট্যাক্সি চালানো থেকে সোজা ঋতুপর্ণার বরের চরিত্রে অভিনয় করার সুযোগ! শুনেই ঘাবড়ে গিয়েছিলেন অভিনেতা, জানুন অভিনেতার রাজেশ শর্মার জীবনের কিছু অজানা কথা

অভিনেতা রাজেশ শর্মা, এই নামটা বর্তমানে সিনেমা প্রেমীদের কাছে বেশ জনপ্রিয় একটি নাম। টলিউড থেকে বলিউড সর্বত্র তাঁর অভিনয়ের ছোঁয়া দেখা গিয়েছে। ‘বাইশে শ্রাবণ’ থেকে ‘বজরঙ্গি ভাইজান’ কিংবা এম এস ধোনির বায়োপিক বা ‘দ্য তাসখেন্ট ফাইলস’ কিংবা চমকে দেওয়া ‘স্পেশাল ছাব্বিশ’ সবেতেই তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসনীয়। সব সময় সব কিছুতেই খাপ খাইয়ে নিয়েছেন তিনি। আর এসব গুনেই জন্যই আজ তাঁর ভক্ত সংখ্যা বিপুল।

কিন্তু এই জনপ্রিয়তা এক দিনে আসেনি। এর জন্য তাঁকে পরিশ্রম করতে হয়েছিল প্রচুর। আজকের দিনটা এমন হলেও শুরুটা সরল ছিল না মোটেই। জি বাংলার জনপ্রিয় শো অভিনেতা শাশ্বত মুখোপাধ্যায়ের সঞ্চালিত অপুর সংসারে এসে নিজের জীবনের শুরুর দিকের অজানা কথা জানালেন অভিনেতা। যা শুনলে হতবাক হবেন আপনিও।

তিনি বলেন, মধ্যবিত্ত পরিবারের সন্তান তিনি। অভিনয় নেশা হওয়ার পরেই খুব স্বাভাবিকভাবে মধ্যবিত্ত পরিবারের সন্তান হওয়ার জন্য আর সকলের মতো তাঁকে বেঁছে নিতে হয়েছিল চাকরি। কিন্তু চাকরির কারণে ঠিক মত শো করতে পারছিলেন না। তাই একটা সময় সিদ্ধান্ত নেন যে চাকরি ছেড়ে দেবেন। কিন্তু সংসার চালানোর জন্য তো অর্থ প্রয়োজন। তাই ট্যাক্সি চালাবেন এমনটাই ঠিক করেন।

সকালে ট্যাক্সি চালিয়ে আর সন্ধ্যে বেলা শো করে অভিনেতার দিন কাটছিল কোনো রকমে। এর পরেই একবার শো করতে গিয়ে নজরে আসেন জনপ্রিয় অভিনেত্রী তথা পরিচালক অপর্ণা সেনের। রাজেশকে তিনি নিজের বাড়িতে ডেকে পাঠান। একদম সঠিক সময়ে পৌছে যান সেইদিন এই অভিনেতা। অপর্ণা সেন তাঁকে একটি গল্পের চিত্রনাট্য পড়ে শোনান। ছবির নাম ‘পারমিতার একদিন’।

খুব শান্ত মাথায় চুপ করে বসে অভিনেতা গল্পটি শোনেন। তিনি ভেবেছিলেন তাঁকে কোনো ছোটখাটো চরিত্র দেওয়া হবে। কিন্তু অপর্ণা বলে ওঠেন, তাঁকে ঋতুপর্ণার বরের চরিত্রে অভিনয় করতে হবে। এইভাবেই একটা নতুন শুরু হয় তাঁর জীবনের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh