বাংলা সিরিয়াল

নাইন্টিজের ধাক ধাক কারনে লাগা গানে এবার অঙ্কুশ-শুভশ্রী! নাচের তালে মাতালেন ডান্স বাংলা ডান্সের মঞ্চ, ভিডিও ভাইরাল

৯০ দশকের ধাক ধাক কারনে লাগা গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। যদিও এখনো এই গানের জনপ্রিয়তা কিছু কম নয়। এবার সেই কানে ডান্স বাংলা ডান্সের মঞ্চ কাঁপালেন টলিউডের দুই সুপারস্টার অঙ্কুশ(Ankush Hazra) এবং শুভশ্রী(Subhashree Ganguly)।

বর্তমানে বাংলার সবথেকে বড় ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স(Dance Bangla Dance)। গত ফেব্রুয়ারি মাসের ১১ তারিখ থেকে এর যাত্রা শুরু হয়েছে ঠিকই। তবে অল্প দিনের মধ্যেই দর্শকদের পছন্দের তালিকায় উঠে এসেছে এই অনুষ্ঠান। প্রতি শনি এবং রবিবার রাত সাড়ে নটায় জি বাংলার পর্দায় দেখা যায় এই শো। যেখানে আবার দীর্ঘ বছর পর ছোটপর্দায় ফিরেছেন মিঠুন চক্রবর্তী।

এতদিন তাকে এই মঞ্চে দেখা যায়নি কেন এই নিয়ে নানা জল্পনা হয়েছে। বর্তমানে তাকে ডান্স বাংলা ডান্সে আবার মহাগুরুর আসনে ফিরে পেয়ে খুশি দর্শক। তবে তিনি ছাড়াও রয়েছেন বিচারকের আসনে তিন সুন্দরী। শুভশ্রী গাঙ্গুলী ,শ্রাবন্তী চ্যাটার্জী সঙ্গে বলিউড অভিনেত্রী মৌনি রায়।

অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব রয়েছে অঙ্কুশ। আর অঙ্কুশ মানে মজার ডবল ডোজ। আর এবার সেই মঞ্চে নিচে মাতিয়ে দিলেন তিনি। সঙ্গে ছিল শুভশ্রী। ধাক ধাক কারনে লাগা গানের দুজনেই কোমর দুলিয়েছেন। প্রসঙ্গত ১৯৯২ সালে মুক্তি পাওয়া বেটা ছবির জনপ্রিয় গান এটি। যেখানে দেখা গিয়েছিল অনিল কাপুর এবং মাধুরী দীক্ষিতকে।

অনুরাধা পাড়োয়াল এবং উদিত নারায়ণের এই ডুয়েট আজও সকলের হট ফেভারিট। আর সেই গানে আবার রোমান্টিক মেজাজে ধরা দিয়েছেন অঙ্কুশ শুভশ্রী। অঙ্কুশের পরনে ছিল পিচ কালারের ব্লেজার। শুভশ্রী পড়েছিলেন পিঙ্ক ব্লেজার। দুজনের জুটির কেমিস্ট্রি নিয়ে নতুন করে বলার কিছু নেই। তাই তাদের নাচ সামনে আসতেই মুহূর্তে ভাইরাল। সমালোচকরা পর্যন্ত চুপ তাদের ভিডিও দেখে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh