বলিউড

‘আমি একজন ফ্লপ হিরো তাই বাবা কাকার রোল করি’, একরাশ অভিমান নিয়ে বললেন অভিনেতা ভাস্কর ব্যানার্জি

টলিউডের (Tollywood)অন্যতম খ্যাতনামা অভিনেতা ভাস্কর বন্দ্যোপাধ্যায়(Bhaskar Banerjee)। যখন প্রসেনজিৎ ঋতুপর্ণা পাল্লা দিয়ে ছবি করে যাচ্ছে ঠিক তখনই একরাশ নতুন তারকাদের মধ্যে একটা নতুন মুখ নিয়ে হাজির হয়েছিলেন ভাস্কর বন্দ্যোপাধ্যায়। তবে তার মধ্যে প্রতিভা ছিল ভরপুর। তাই তাকে আটকে রাখা যায়নি।

বর্তমানে সিনেমার পাশাপাশি ধারাবাহিকেও চুটিয়ে কাজ করছেন তিনি। তবে বড় পর্দায় কাজ করতে করতে হঠাৎ করেই আর দেখা যেত না থাকে। নায়ক থেকে হঠাৎ করে অন্য চরিত্রে বেশি করে অভিনয় করতে দেখা যায় তাকে। নিয়ে কিছুদিন আগে সংবাদ মাধ্যমে লেখালেখিও হয়। বলা হয় তিনি নাকি পেটের দায় এখন এই সমস্ত কাজ করছেন। এই নিয়ে বিস্তর বিতর্ক বাধে। এই বিতর্কে আবার তার ছেলে জবাব দেয়।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেতা মুখ খুললেন এই বিষয় নিয়ে।তিন দশক কাটিয়ে ফেলেছেন তিনি টলিউডে। খেলার প্রতিই ছিল আগ্রহ। অভিনয়ে আসার পরিকল্পনাই ছিল না। কিন্তু বিধাতার ইচ্ছা ছিল অন্য রকম। অভিনেতা হন ভাস্কর। প্রথম দিকের দুটো ছবি বৌ রানী, শ্বেত পাথরের থালা দুটোই হিট। অভিনেত্রী তনুশ্রী দাসের সঙ্গে তাঁর জুটি বেশ জনপ্রিয় ছিল। এমনকি ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গেও অভিনয় করেছেন ভাস্কর। কিন্তু নায়ক হিসাবে তাঁকে বেশিদিন পায়নি দর্শক।

তিনি বিশ্বাস করে যা তিনি চেয়েছিলেন তার থেকে অনেক বেশি তিনি পেয়েছেন। হয়তো হিরো হিসাবে ফ্লপ হয়েছেন তিনি। কিন্তু অন্যান্য চরিত্রে দর্শক তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। তবে উত্তম কুমার কোনদিন হতে চাননি তিনি। যে চরিত্র পছন্দ সেই ছবিতে কাজ করেই খুশি। দর্শক তাকে ফেলে দেয় নি।

কথায় কথায় জানালেন ছেলের ক্ষোভের কথা। তার ছেলে ইন্দ্রনীল জানিয়েছে শাশ্বত কাকু, মুম্বাই চলে গিয়ে অনেক সুবিধা পেয়েছে। প্রাপ্য সম্মানটুকু পেয়েছে। তার বাবা টলিউডের এর জন্য অনেক কিছু করেছেন। যদি ভালো কিছু চিত্রনাট্য আসে তাহলে অবশ্যই ভালো অভিনেতা সুযোগ পাবেন।

পাশাপাশি ছেলের কথা নিয়ে বলেছেন,সে বাচ্চা ছেলে রেগে গিয়ে বলে ফেলেছে। তবে সকলের সাফল্যে খুশি তিনি। শাশ্বতর শুভ কামনা করেছেন। তবে বাবা কাকার চরিত্রে অভিনয় করে খুশি অভিনেতা নিজে। এতে ভুল কিছু নেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh