বাংলা সিরিয়াল

এত অল্প বয়সেই মায়ের চরিত্রে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের চোখে জল এনে দিয়েছেন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের দীপা অর্থাৎ অভিনেত্রী স্বস্তিকা ঘোষ, স্বস্তিকার প্রশংসার পঞ্চমুখ নেটিজেনরা

বর্তমানে দর্শকদের পছন্দের ধারাবাহিকের মধ্যে অন্যতম একটি হল স্টার জলসার অনুরাগের ছোঁয়া। ধারাবাহিকটি এতটাই জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে, যে শেষ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে রেখেছে। তবে ধারাবাহিকের গল্প এবারে দর্শকের কাছে একঘেয়ে হয়ে উঠেছে।

টিআরপি তালিকা তে প্রথম স্থান ধরে রাখার জন্য ধারাবাহিকের গল্প রাবারের মতন টেনেই চলেছে ধারাবাহিক নির্মাতারা। ধারাবাহিকের জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে সোনা এবং রুপা ধারাবাহিক আসার পর থেকে। দর্শকেরা ভেবেছিল হয়তো এবারে সোনা এবং রুপার হাত ধরেই তাদের বাবা এবং মা কাছাকাছি আসবে। তবে কোথায় কি ধারাবাহিকে এখনো সেই একঘেয়ে ট্র্যাক চলছে।

দর্শক যত চাইছে সূর্য এবং দীপার মধ্যে এবারে মিল হোক তত ধারাবাহিক যেন একঘেয়ে হয়ে উঠছে বর্তমানে ধারাবাহিককে দেখা গিয়েছে দীপার সামনে এসেছে তার দুই জমজ মেয়ের সত্যি। ডাক্তারের কাছ থেকে সে জানতে পেরেছে সে দুজন যমজ মেয়ের জন্ম দিয়েছিল সে। তবে তার আরেক মেয়ে এখন কে এটাই খুঁজে বার করা হল দীপার লক্ষ্য।

ধারাবাহিকের আগামী পর্বের একটি ভিডিও ক্লিপ সামনে এসেছে যা দেখে প্রত্যেকেই খুশি হয়েছে। কারণ দীপা লাবন্য সেনগুপ্তের কাছে এসে সরাসরি জিজ্ঞাসা করেছে সোনা তার আরেক সন্তান কিনা। তবে এবারে কি পুরোপুরি সব সত্যি সামনে আসবে দীপা এবং সূর্যর? সেটার অপেক্ষায় রয়েছেন দর্শক।

দীপার চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। এত অল্প বয়সেই মায়ের চরিত্রে দুর্দান্ত অভিনয় করছেন স্বস্তিকা যা প্রত্যেকেরই মন কেড়েছে। সত্যিই এত শক্ত একটা চরিত্রে নিখুঁতভাবে নিজেকে পর্দায় তুলে ধরেছেন স্বস্তিকা যা সত্যি প্রশংসাযোগ্য। তার অভিনয় রীতিমতো চোখে জল এনে দিচ্ছে দর্শকদের।

এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে পোস্ট করেছেন। – ‘স্বস্তিকার অভিনয় এর তুলনা নেই। এত কম বয়সে মায়ের চরিত্র এতো সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছে যে কিছু বলার থাকে না। আর এক্সপ্রেসন নিয়ে তো কিছু বলারই নেই। আজ যখন জানতে পারল যে সে যমজ মেয়ের জন্ম দিয়েছে আর তার মধ্যে একজন তার সাথে আছে আরেকজন নেই তখন কতটা নিখুঁতভাবে সব খাওয়ার এক্সপ্রেশন দিলো। সত্যিই স্বস্তিকা সেরা অভিনেত্রী।’

Back to top button

Ad Blocker Detected!

Refresh