টলিউড

চেহারা ওরকম কাঠির মত হলে কী হবে, মারাত্মক ‘পেটুক’ নুসরাত! অভিনেত্রীর খাওয়া নিয়ে কাণ্ডকারখানা ফাঁস করলেন অঙ্কুশ

অভিনেত্রী ≈, থুরি থুরি শুধু অভিনেত্রী নন বর্তমানে তিনি সংসদ অভিনেত্রী নুসরাত জাহান। দেখতে একেবারে রোগা পাতলা। কিন্তু জানা যায় খেতে নাকি বড্ড ভালোবাসেন অভিনেত্রী। এমনকি ডায়েট নাকি তাঁকে বাধ্য হয়ে করতে হয়। অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের সঞ্চালিত জি বাংলার জনপ্রিয় নন-ফিকশন শো, দিদি নম্বর ওয়ানে এসে অভিনেত্রীর কাণ্ডকারখানা ফাঁস করলেন অঙ্কুশ। আসলে ২০১৭ সালে ‘বলো দুগ্গা মাইকি’র সেটে নুসরাত খাওয়া নিয়ে কী কান্ড ঘটিয়েছেন সেটাই জানালেন অঙ্কুশ।

অঙ্কুশ সোজাসুজি বলেন নুসরাত নাকি খুব বেশি খায়। তিনি বলেন, সিনেমার চিত্রনাট্যের জন্য দুর্গা পুজোতে যেমন খাওয়া দাওয়ার আয়োজন করা হয় ঠিক তেমনটাই করা হয়েছিল। প্রত্যেকদিনই খাওয়ার আয়োজনে কিছু না কিছু স্পেশাল বানানো হতো। ছবিতেও একটি দৃশ্য দেখানো হয়েছে অঙ্কুশকে একেবারে ভর পেট ভোজন করানো হচ্ছে। এর জন্য নাকি বারবার টেক নেওয়া হয়েছে।

শেষে যখন অঙ্কুশের পাতে মিষ্টি দেওয়া হয় তখন নাকি অভিনেত্রী নুসরাত অঙ্কুশকে চোখ দেখিয়ে বলেন যে পান্তুয়া একটাই আছে তাই তিনি যেন সেটা না খান। এই দেখে নাকি অঙ্কুশ প্রযোজনা সংস্থার কাছে আবার মজার ছলে অভিযোগও করেছিলেন। এসভিএস প্রযোজনা সংস্থার তরফে তৈরি হয়েছিল এই সিনেমা। প্রসঙ্গত প্রত্যেক ছবির শুটিং সেটে ক্যামেরার পেছনে বেশকিছু গল্প থাকে। এটা হল ২০১৭-র ‘বলো দুগ্গা মাইকি’ সিনেমার শুটিং সেটের একটি মজার ঘটনা। প্রসঙ্গত এটি মূলত একটি কমেডি সিনেমা। এই সিনেমার পরিচালক ছিলেন রাজ চক্রবর্তী।

এই ছবিতে অঙ্কুশ হাজরার চরিত্রের নাম ছিলো সাম্য। আবার নুসরত জাহানের নাম ছিলো ঊমা। এছাড়াও সেই ছবিতে অভিনয় করেছিলেন সৌরভ দাস (বাঙাল), রজতাভ দত্ত (ঊমার বাবা), পরাণ বন্দ্যোপাধ্যায় (সাম্যর দাদু)। ছবিটি ভালই হিট করেছিল। এছাড়াও ছবির গানগুলিও বেশ জনপ্রিয় হয়েছিল

Back to top button

Ad Blocker Detected!

Refresh