টলিউড

নিজেকে শাহরুখের সাথে তুলনা করে আবারও ট্রোলের খোরাক হলেন অভিনেতা বনি সেনগুপ্ত, শাহরুখ ফ্যানরা ভাইরাল এই ভিডিও দেখেই তেড়ে আসলেন অভিনেতার দিকে

কথায় আছে “নাচতে না জানলে উঠোন ব্যাঁকা”, অভিনেতা বনি সেনগুপ্তরও অবস্থা এখন সেরকমই। চারিদিক দিয়ে যে পারছে ট্রোল করে চলে যাচ্ছে তাঁকে। তবে এইবার তাঁর সাক্ষাৎকারের একটি ক্লিপ দেখে চটেছেন নেটিজেনরা। নিজেকে শাহরুখের জনপ্রিয়তার সাথে তুলনা করে বসলেন তিনি। নিজেকে টলিউডের “মোস্ট লিডিং হিরো” নিজেকে মনে করলে শাহরুখ খানের সাথে তুলনা তো নিতান্তই ছোটো ব্যাপার অভিনেতার কাছে‌।

ইডির থেকে দু’বার ডাক আসার পর বনির নাম শিক্ষা দুর্নীতি মামলায় জড়িয়ে যায়। কুনাল ঘোষের থেকে ৪০ লক্ষ টাকার গাড়ি নেওয়াতেই তাঁর নাম জড়িয়েছে এই মামলায়। তবে সেই টাকা ফেরত দিয়ে দেওয়ায় কেন্দ্রীয় সংস্থার থেকে ক্লিনচিট পেয়েছেন অভিনেতা, তবে মুখ তাঁর থামেনি। নতুন ছবি ‘আর্চি’র গ্যালারি’ ইতিমধ্যেই বক্স অফিসে ক্র্যাশ করে গেছে।

সেই সাক্ষাৎকারে প্রশ্ন করা হয় তাঁকে এই অভিনেতা অভিনেত্রীদের বড় বড় গাড়ি চড়তে হয়, দামি দামি পোশাক পড়ে ঘুরতে হয়, এই ব্যাপারটি কি তাঁদের ওপর বেশি চাপ তৈরি করছে? আর এই প্রশ্নের পরেই শাহরুখ খানের প্রসঙ্গ টানলেন বনি। তিনি জানালেন “আমি যখন সাধারণ কোনো গাড়ি থেকে নামতেন তখন কেউ তাঁকে বিশেষ পাত্তা দিত না, তবে বিলাসবহুল গাড়ি থেকে নামলেই পাপারাৎজিরা তাঁর দিকে স্যার স্যার করে এগিয়ে আসত। তাই আমারও অভ্যাস সেরকমই হয়ে গেছে। শাহরুখ যখন বড় কোনো গাড়ি থেকে নামত তখন আমার শরীরেও শিহরণ জাগত।”

তিনি আরও বলেন, “নিজেকে মাটির মানুষ বলে দাবি করছি, সাথে আবার দামি দামি পোশাকও গায়ে দিচ্ছি, এটার কোনো মানে আমি বুঝি না। বড়মাপের অভিনেতা হলেই সাথে আসবে যশ খ্যাতি, সাধারণ মানুষের হাতের নাগালে যা থাকে না। তাই তাঁদের পছন্দের নায়ক নায়িকাকে এভাবে দেখলে জনতা খুশিই হন”। ব্যস অ্যাটাক শুরু বনি সেনগুপ্তর ওপর। বনিকে কোণঠাসা করা হলেও কথাগুলো যে সত্যি তা কমেন্ট পড়লেই বোঝা যায়।

একজন লিখলেন, “শাহরুখ সাইকেল থেকে নামলেও তাঁকে ঘিরে ধরবে তাঁর একাধিক ভক্তরা, এর জন্য তাঁকে আলাদা করে বিএমডব্লিউ থেকেই নামতে হয় না”। আর একজন লেখেন, “শিল্পীরা সাধারণ মানুষদের তাঁদের শিল্প দেখিয়ে অবাক করেন, লাইফস্টাইল দেখিয়ে নয়”। প্রসঙ্গত, পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি ‘কবাডি কবাডি’ তৈরি হয়েছে কালো টাকায় জানা গেছে।

অয়ন শীলের টাকাতেই তৈরী হয়েছে এই ছবি। ছবিতে বড় নাম বলতে আছেন ঋত্বিক চক্রবর্তী এবং সোহিনী সরকার। তাই সাধারণভাবেই বোঝা যাচ্ছে কালো টাকা সাদা করতে টলিউড ইন্ডাস্ট্রির কতটা যোগসূত্র রয়েছে। অভিনেতা অভিনেত্রীদের কি সত্যিই জানা থাকে না প্রযোজনা সংস্থার টাকার উৎস? সাধারণ মনে এ প্রশ্ন বারবারই আসছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh