বাংলা সিরিয়াল

‘এত বড় একটা রিয়েলিটি শো, সেখানে বিচারকই এরকম বাজে নাচ করছে, এরা প্রতিযোগীদের কী শেখাবে, অবিলম্বে বিচারকের আসনে যোগ্য কাউকে নিয়ে আসা হোকশেষমেষ বিচারক বদলের দাবি জানাচ্ছেন নেটিজেনরা! – অঙ্কুশ আর শুভশ্রীর ডান্স পারফরম্যান্স দেখে শেষমেষ বিচারক বদলের দাবি উঠলো সোশ্যাল মিডিয়ায়

সবেমাত্র কয়েক সপ্তাহ আগেই জি-বাংলায় শুরু হয়েছে নন ফিকশন শো ‘ডান্স বাংলা ডান্স’। রীতিমতো রমরমিয়ে চলছে এই শো। টিআরপি রেটিংয়ে দিদি নম্বর ওয়ানকে রীতিমতো টেক্কা দিচ্ছে এই শো। দিদি নম্বরের সানডে স্পেশাল এপিসোড টেক্কা দিয়ে প্রতি সপ্তাহে টপেই রয়েছে। কিন্তু তাও যেনো কোনো মতেই এই শো নিয়ে কটাক্ষ বন্ধ হচ্ছে না।

সম্প্রতি শনিবার জি বাংলা তরফে এই শোয়ের একটি প্রোমো প্রকাশ করা হয়। যেখানে দেখা যাচ্ছে আইকনিক ‘সং ধক ধক করনে লাগা’-তে নাচ করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় আর অঙ্কুশ হাজরা। এই দিন অভিনেত্রীর পরনে ছিল কমলা রঙের ট্রাউজার আর কোট সঙ্গে কালো রঙের টি-শার্ট। সাথে ম্যাচিং বেল্ট। কিন্তু অঙ্কুশ এবং শুভশ্রীর এই পারফরমেন্স মন ভরাতে পারেনি সোশ্যাল মিডিয়ার দর্শকদের।

এমন কি উঠেছে বিচারক বদলের দাবিও। একজন নেটিজেন যেনো সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, ‘এত বড় একটা রিয়েলিটি শো। সেখানে বিচারকই এরকম বাজে নাচ করছে। এরা প্রতিযোগীদের কী শেখাবে। অবিলম্বে বিচারকের আসনে যোগ্য কাউকে নিয়ে আসা হোক’।

আরেকজন মত, ‘দুজনকেই কার্টুন লাগছে’। বিচারকের নাচের দক্ষতা নিয়ে আরেকজন লেখেন, ‘মুখগুলো এমন যে কেন করতে থাকে কে জানে! একটু নাচ শিখে এসে বসতে পারে তো বিচারকের আসনে’। যদিও কম যান না শুভশ্রী ভক্তরা। তেমনি একজন শুভশ্রী ভক্ত লিখলেন, ‘এসে গেল সব শুভদির নিন্দে করতে। বোঝেও না কোনও প্র্যাকটিস ছাড়াই যা নাচ করছে সেটা এরা জন্মেও পারবে না। শুধু সমালোচনা করা চাই!’

প্রসঙ্গত ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে আছেন অভিনেত্রী শুভশ্রী। তাঁর সাথে রয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং মৌনী রায়। এছাড়াও মহাগুরুর আসনে রয়েছেন ডিসকো কিং মিঠুন চক্রবর্তী। তবে মৌনী রায়ের অনুপস্থিতে কয়েক সপ্তাহ ধরে আমরা দেখতে পাচ্ছি ‘পাপ’ সিরিজ খ্যাত অভিনেত্রী পূজা সরকারকে। প্রিয় অভিনেত্রীকে আবার পর্দায় দেখে বেশ খুশি হয়েছেন পূজার অনুরাগীরা।

এছাড়াও খুব শীঘ্রই হইচই নামক অটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে শুভশ্রী অভিনীত ‘ইন্দুবালা ভাতে হোটেল’। কল্লোল লাহিড়ী লিখিত উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ অবলম্বনে এই গল্প তৈরি হয়েছে। যৌবন থেকে বৃদ্ধ বয়স সবটাই ফুটিয়ে তুলবেন অভিনেত্রী নিজেই। এছাড়াও ইতিমধ্যেই অভিনেত্রী হাত পাকিয়েছেন প্রযোজনার কাজে। তাঁর সিনেমা প্রলয়ের প্রযোজনা করছেন এই রাজ পত্নী। অন্যদিকে আগামী ১৪ই এপ্রিল মুক্তি পাচ্ছে প্রেমেন্দু বিকাশ চাকির পরিচালনায় অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন অভিনীত ‘লাভ ম্যারেজ’। এছাড়াও এই সিনেমায় দেখতে পাওয়া যাবে রঞ্জিত মাল্লিক এবং অপরাজিতা আঢ্যকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh