বাংলা সিরিয়াল

‘গুড্ডি’ ধারাবাহিকে ধামাকাদার পর্ব! এবার গুড্ডির সাথে অনুজের বিবাহ বহির্ভূত সম্পর্ক জানতে পেরে ক্ষুব্ধ সহকর্মীরাও, আর পাশেও থাকবে না যুধাজিৎ

বর্তমানে স্টার জলসার সব থেকে চর্চিত একটি ধারাবাহিক হলো ‘গুড্ডি’। এখন গল্পের ধারাবাহিকতা যেখানে বয়ে যাচ্ছে তা দেখে রীতিমত বিরক্ত হচ্ছেন দর্শক। ধারাবাহিকের নিয়মিত দর্শকেরা জানবেন একটা সময় ধারাবাহিকের গল্প এতটাই আনকমন ছিল যে দর্শক প্রশংসা করেছিলেন। কিন্তু এখন যা দেখানো হচ্ছে তার ফলে ধারাবাহিক বন্ধ করে দেওয়ার পর্যন্ত দাবি তুলছেন তারা। কিন্তু কেন? কি এমন হচ্ছে জানুন।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে গুড্ডি আর অনুজের কীর্তিকলাপের জন্য এবার গুড্ডি উপর ডোমেস্টিক ভায়োলেন্সের দাবি তুলেছে তার সহকর্মীরা। এমন কি তারা জানিয়ে দিয়েছেন যে কাজ পর্যন্ত একসাথে করবেন না তারা। দর্শকেরা জানবেন এর ঠিক কিছু দিন আগেই দেখানো হয় শিরিন গুড্ডিকে মেরে ফেলতে চাইছে। হাসপাতালে ঢুকে ভুল ওষুধ অতিরিক্ত খাইয়ে দেয়। ফলে গুড্ডি একেবারে মৃত্যু মুখে চলে যায়। অনেক কষ্ট তাকে ফিরিয়ে আনা হয় এর পর শুধু হয় সন্ধানের কাজ, যে কে গুড্ডিকে মারতে চেয়েছিল সেটা জানতে।

এই দায়িত্ব নেয় অনুজ। অনুসন্ধান করে জানা যায় এই পুরো ঘটনার পেছনে রয়েছে শিরিন। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে যে শিরিনই গুড্ডিকে মারার চেষ্টা করেছে। এর পর গ্রেপ্তার হয় শিরিন। কিন্তু জেলে যাওয়ার আগে সে সকলের সামনে গুড্ডি আর অনুজকে নিয়ে অনেক কথাই বলে যায়। আর যার প্রভাব পড়ে অন্যান্য সহকর্মীদের ওপর।

এরপরেই তারা ভুল বোঝে গুড্ডিকে। এমন কি গুড্ডি সব খুলে বোঝালেও কেউ বোঝেনা। তারা বলে দেয় তারা কাজ করতে পারবে না গুড্ডির সাথে। বাকি অফিসারদের সাথে গুড্ডি সংঘাত তৈরি হয়। সাথেই আবার অনুজের ছেলের গুড্ডির সাথে এসে থাকা, সেই সূত্রে অনুজের এখানে আসা। এই সবটা নিয়েই যুধাজিৎ সহ তার বাড়ির লোকেরাও ভুল বোঝে গুড্ডিকে।

কিন্তু এসব দেখতে দেখতে এখন বিরক্ত বোধ করছেন দর্শক। অনেকেই জঘন্য সিরিয়ালের তকমাও দিয়েছেন। এর মধ্যেই অনেকে আবার সিরিয়ালটি বন্ধের দাবিও তুলেছেন। কারণ এই এক পরকীয়া, বিবাহ বহির্ভূত সম্পর্ক, নোঙারামি আর দেখতে পারছেন না তারা। এবার শুধু এটাই দেখার যে আগামী দিনে গল্পের প্রবাহে গুড্ডি অনুজ আর যুধাজিতের জীবন কোন পথে হাঁটবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh