টলিউড

“এটা নাচ নাকি অন্য কিছু?” ডান্স বাংলা ডান্সের মঞ্চে মাধুরী দীক্ষিতের জনপ্রিয় গানের সঙ্গে নাচ করে কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

জি বাংলার অন্যতম জনপ্রিয় নাচের রিয়ালিটি শো হলো ডান্স বাংলা ডান্স। বর্তমানে যেই শো প্রায় প্রতি সপ্তাহতেই টিআরপি তালিকায় বাজিমাত করছে। এছাড়াও এই সিজনে ডান্স বাংলা ডান্সের মঞ্চে মহাগুরুর আসনে দীর্ঘ ১০ বছর পর ফিরেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী।

এছাড়া এই সিজনে বিচারকের আসনে রয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এছাড়াও রয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌনী রায়। অন্যদিকে সঞ্চালকের দায়িত্বে রয়েছেন টলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা।

বর্তমানে তো এই শো একেবারে জমজমাট। প্রত্যেক প্রতিযোগীদের নাচের প্রতিভার জন্য শো এর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সম্প্রতি এই শো এর একটি রিল ভিডিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায় জি বাংলার অফিসিয়াল পেজ থেকে। সেখানে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীতে জনপ্রিয় হিন্দি গান আজা নাচলে এর তালে নাচ করতে দেখা গিয়েছে। মাধুরী দীক্ষিতের জনপ্রিয় নাচের স্টেপ গুলি করতে দেখা গিয়েছে শুভশ্রী কে। নাচের সময় শুভশ্রীর পরনে ছিল গোলাপি রঙের কোট এবং প্যান্ট।

শুভশ্রী নাচের এই ভিডিও পোস্ট করা মাত্রই হাজার হাজার লাইক করেছেন মানুষজন। অনেকেই শুভশ্রীর নাচের প্রশংসার পাশাপাশি হাসাহাসিও করেছে অভিনেত্রীর নাচ নিয়ে। বেশ কিছু মানুষ কটাক্ষ করেছেন শুভশ্রী নাচ কে। সেই নিয়ে নানান রকম কমেন্ট করেছেন কমেন্ট বক্সে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh