বাংলা সিরিয়াল

ডান্স বাংলা ডান্সের মঞ্চে এসেছে আগত ধারাবাহিক মুকুটের সমস্ত সদস্যরা, প্রমোশনে এসে অঙ্কুশের সাথে চূড়ান্ত হাসি ঠাট্টায় মেতে নতুন ধারাবাহিকের তিন চরিত্র

বর্তমানে বাংলা ধারাবাহিকের পাশাপাশি বাংলার নন ফিকশন শো গুলিও অত্যন্ত জনপ্রিয়। সপ্তাহ শেষ অর্থাৎ শনিবার এবং সপ্তাহ শুরু অর্থাৎ রবিবার এই দুটো দিন ননফিকশন শোগুলির যে এপিসোডগুলি দেখানো হয় তা দেখার জন্য রীতিমতো সারা সপ্তাহ ধরে মানুষ অপেক্ষা করেন। এমন একটি জনপ্রিয় রিয়েলিটি শো হল জি বাংলার ডান্স বাংলা ডান্স। এই সঠিক টিআরপি তালিকায় দিদি নাম্বার ওয়ানকে বেশ ভালো রকম টেক্কা দিচ্ছে। এর জনপ্রিয়তা কতটা তা টিআরপি রেটিং থেকে স্পষ্ট হয়ে যায়।

আর এই ধরনের শোগুলিতে কখনো কোন নতুন শো কিংবা ধারাবাহিক আসার হলে তার প্রমোশন হয়। ঠিক যেমন জি বাংলায় খুব শীঘ্রই আসতে চলেছে ‘মুকুট’। এর প্রমোশন করতেই ডান্স বাংলা ডান্সের মঞ্চে উপস্থিত হয়েছেন এই ধারাবাহিকের মুখ্য তিনজন নায়ক নায়িকা। জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এই প্রমোশনের ভিডিও পোস্ট করা হয়। যেখানে ডান্স বাংলা ডান্সের সদস্য সহ মুকুট ধারাবাহিকে সদস্যরা উপস্থিত রয়েছেন।

ভিডিওর শুরুতেই দেখা যায় শুভশ্রী আর অঙ্কুশের মজার মুহূর্ত। তারপরেই ধারাবাহিকের দুজন মুখ্য চরিত্র মুকুট এবং দোলের সাথে পরিচয় করিয়ে দেন সঞ্চালক অঙ্কুশ। এরপর মুকুট আর দোলের সাথেও বেশ কিছু মজার মুহূর্ত রয়েছে সঞ্চালক অঙ্কুশের। এরপরে শুরু হয় নতুন ধারাবাহিকের প্রমোশন। যেখানে মুকুটকে বলতে শোনা যায় তার চরিত্র সম্পর্কে।

সে একেবারেই সাধারণ পরিবারের মেয়ে মুকুট। সে তার বাবার প্রতিমা গড়ার কাজে সাহায্য করে। যার মধ্যে একটা অদ্ভুত বিশ্বাস আছে যে মা দুর্গা তো ভালোবাসাটা রূপ। তাই প্রতিমার হাতে অস্ত্রের বদলে ফুল দিয়ে না হয় গৌরী রূপে পূজা হবে। এই বিশ্বাসের উপর ভর করে কিভাবে মুকুট এগিয়ে যাচ্ছে সেটা নিয়েই আসছে নতুন ধারাবাহিক ‘মুকুট’।

অন্যদিকে দোল তার নিজের পরিচয় দিতে গিয়ে জানায় মুকুটের বিশ্বাসের সাথে তার বিশ্বাস একেবারে বিপরীত। সে মনে করে মেয়েদের হাতে এখনকার দিনে অন্তত অস্ত্র থাকাই শ্রেয়। আর তার কারণ বর্তমানের পরিবেশ পরিস্থিতি। সে একটি প্রতিবাদী মেয়ে যে ডকুমেন্টারি ফিল্ম তৈরি করে, সাংবাদিক হওয়ার স্বপ্ন দেখে, সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করে। দোল যদিও এর থেকে বেশি আর কিছু জানায়নি। সবটাই ক্রমশ প্রকাশ্য। প্রসঙ্গত এই দুই নারী চরিত্রই বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় দুজন অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া এবং শ্রীপর্ণা রায়।

এছাড়াও রয়েছে ধারাবাহিকের নায়ক রায়ান। এই চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেতা অর্ঘ্য মিত্র। ডান্স বাংলা ডান্সের মঞ্চে তার এন্ট্রি নিয়েও অঙ্কুশ বেশ মজায় করেছেন। এরপর এই ধারাবাহিকে নিজের চরিত্র নিয়ে রায়ান কথা বলেন। সে বলে ধারাবাহিকে তার চরিত্রের নাম রায়ান, সে একটি উচ্চবিত্ত পরিবারের ছেলে।

কিন্তু তার প্যাশন ডকুমেন্টরি ফিল্ম বানানো। এমন একটি ডকুমেন্টরি ফ্লিম বানাতে একটি গ্রামে পৌঁছায় দোল, রায়ান এবং তার সহকর্মী বন্ধু। সেখানে গিয়েই তাদের পরিচয় হয় মুকুটের সাথে। এতটুকু পর্যন্ত ছিল ধারাবাহিকের প্রমোশন। এছাড়াও ডান্স বাংলা ডান্স দেখতে হলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়। শনি রবি ঠিক রাত ৯:৩০ টায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh