বলিউড

অনুরাগীদের জন্য আর এই কাজ করবেন না শাহরুখ খান! খবর সামনে আসছে এই দুঃখে মন ভেঙে গেল শাহরুখ ভক্তদের

দীর্ঘ চার বছরের বিরোধী কাটিয়ে ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় কামব্যাক করেছেন বলিউডের কিং খান। এই নিয়ে দর্শকদের মাতামাতি একেবারে তুঙ্গে। এখনো তাঁর বেশ কয়েকটি সিনেমা রয়েছে পাইপ লাইনে। যদিও জানা গেছে কোন ছবির প্রমোশনে দেখতে পাওয়া যাবে না শাহরুখকে। ফলে অনেকেরই মনে হচ্ছে ছেলে আরিয়ান খানের মাদক মামলা নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে চান না শাহরুখ।

আবার অনেকেরই মনে হয়েছে ছবি মুক্তির আগে বিতর্ক এড়াতে এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। তবে বলিউড বাদশা পাঠান মুক্তির পরে একটি বিশাল সাংবাদিক সম্মেলনের আয়োজন করেছিলেন। যদিও তিনি জানিয়েছেন মিডিয়ার সাথে ব্যক্তিগতভাবে তিনি আর কোন কথা বলবেন না। বলিউড সূত্রে এমনটাই জানা যাচ্ছে। ছবিমুক্তির প্রসঙ্গে কিংবা নিজের ব্যক্তিগত জীবন কোন কিছু নিয়েই সাংবাদিকদের মুখোমুখি হতে চান না বাদশা।

তাঁর কথায় তিনি শুধু অভিনয় করবেন প্রয়োজনে সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকবেন। অনুরাগীদের সাথে সেখান থেকে সরাসরি যোগাযোগ করবেন তিনি। তবুও ব্যক্তিগত প্রসঙ্গে সাংবাদিকদের মুখোমুখি হবেন না শাহরুখ। পাঠান ছবির ক্ষেত্রে প্রথমদিকে অভিনেতার দেখা না মিললে অনেকেই ভেবেছিলেন গেরুয়া বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতে এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

তবে এই কথা ঠিক প্রশ্নের মুখোমুখি হতে গিয়ে ভুল মন্তব্য দেওয়ার থেকে ভালো কোন প্রশ্নের মুখোমুখি না হওয়া। তবে শুধু পাঠার নয় এবার সব ছবির ক্ষেত্রেই এই একই পলিসি খাটাবেন কিং খান। ভবিষ্যতে আর কোন ছবির ক্ষেত্রেই সাক্ষাৎকার দেবেন না তিনি। এই খবর সামনে আসতেই মন ভেঙ্গে যায় তাঁর অনুরাগীদের। বলিউড বাদশা শাহরুখ খানকে নিয়ে প্রত্যেকেরই উত্তেজনার শেষ নেই।

আর তাঁকে নিয়েই রসালো কষানো খবর আসবে না এটা যেন মেনে নিতে পারছেন না তাঁর অনুরাগীরা। এক্ষেত্রে প্রশ্ন থেকেই যাচ্ছে তাহলে কী কিং খানকে তাঁর অনুরাগীদের মনের মতো প্রশ্ন করা যাবে না? অনুরাগীদের প্রশ্নের উত্তর তাঁর মনের মতো হতে হবে? বাকি আরো কী কী হবে সেটা তো সময় বলবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh