টলিউড

শরীর দেখিয়ে কোমর দুলিয়ে অশ্লীল ভঙ্গিতে নাচ করছেন হিয়া! ভিডিও সামনে আসতেই সোশ্যাল মিডিয়া জুড়ে নোংরা কটাক্ষের সম্মুখীন হতে হলো অভিনেত্রীকে

‘এখানে আকাশ নীল ২’ ধারাবাহিকের নায়িকা অর্থাৎ বিখ্যাত চরিত্র হিয়ার ভূমিকায় আমরা সেই সময় দেখতে পেয়েছিলাম অভিনেত্রী অনামিকা চক্রবর্তীকে। তখন থেকেই বাংলার সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। আসল নাম অনামিকা হলেও হিয়া চরিত্রের জন্য হিয়া নামটাতেই তাঁর জনপ্রিয়তা। সেই সময় তাঁর অভিনয় দক্ষতা বেশ নজর করেছিল দর্শকের। এই ধারাবাহিককে নতুন জুটি হিসেবে আমরা পেয়েছিলাম অভিনেতার শন বন্দ্যোপাধ্যায় এবং অনামিকা চক্রবর্তীকে।

এই দুই অভিনেতা-অভিনেত্রীর অনস্ক্রিন রসায়ন সেই ধারাবাহিকের পর থেকে চর্চায় চলে আসে। এখনো পর্যন্ত সেই জুটি দর্শকদের বেশ পছন্দের। এর পর আর দুজনকে একসাথে দেখা না গেলেও, সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী বেশ ভালোই অ্যাকটিভ। সাধারণ সময়ে বিভিন্ন ছবি ও ভিডিও তিনি পোস্ট করেন। যদিও এখন তিনি ট্রেন্ডের সাথে গা ভাসিয়েছেন ইনস্টাগ্রাম রিলে। তবে খোলামেলা সাহসী পোশাকে ইনস্টাগ্রাম রিয়েল বানাতে গিয়েই ঘটলো বিপত্তি।

ভিডিওটি অভিনেত্রী হলেও এই ভিডিওটি ভাইরাল হয় ‘টলি প্ল্যানেট বাংলা’ নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে মাল্টিকালার বিকিনি টপ ও শর্ট স্কার্ট। এই পোশাকের সাথে আছে আর্ম স্লিভস, একই রঙের। অফ সোল্ডার এই ড্রপটির নেক লাইন এতটাই ডিপ যে সেখান থেকে স্পষ্ট অভিনেত্রীর সুগভীর ক্লিভেজ। পেছনে শুধুমাত্র একটি সামান্য বো সাহায্যে বাধা রয়েছে টপটি। সুতরাং দেখে মনে হচ্ছে এই বোধহয় টপটি খুলে যাবে।

অভিনেত্রী নাচের সাথে ব্যাকগ্রাউন্ডে বাজতে শোনা যাচ্ছে হিন্দি গান ‘সব গজব’। এই ভিডিও পোস্ট করে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট টলি প্লানেট বাংলা তরফে ক্যাপশনে লেখা হয়েছে বং গার্ল। এমনকি হ্যাশট আগে ব্যবহার করা হয়েছে বুবস শব্দটি। ফলে এই ভিডিও ভাইরাল হতেই শুরু হয়েছে সমালোচনা। কারণ বাংলার ছোট পর্দার একজন দক্ষ অভিনেত্রী হিসেবে তাঁর বেশ পরিচিতি রয়েছে। আর সেখানে এই ধরনের ভিডিও ভাইরাল হওয়া এমনকি হ্যাশট্যাগ ব্যবহার করা তাঁর জন্য নেতিবাচক প্রভাব ফেলছে।

যদিও সমালোচকদের একাংশ বলেছেন অভিনেত্রী অনামিকার এটাই উদ্দেশ্য যে শরীর দেখিয়ে নিজেকে জনপ্রিয় করে তোলা। আবার অনেকেই অনামিকা কে অশ্লীল বলেছেন। আবার কারোর মতে অনামিকা বাংলার উরফী জাভেদ হতে চাইছেন। কেউ কেউ আবার করেছেন বডি শেমিং। বলেছেন অভিনেত্রী উচিত তাঁর শরীরের গঠন ঠিক করা। প্রসঙ্গত অভিনেত্রীকে আমরা শেষবারের জন্য দেখতে পেয়েছি বাংলার ওয়েব সিরিজ হোলি ফাকে। অভিনেতা উদয় প্রতাপ সিং এর সঙ্গে তাঁর সম্পর্কের কথা সকলেরই জানা। খুব শীঘ্রই তাঁরা বিয়ে করতেও চলেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh