বলিউড

করিনার ছোট ছেলের নাম নিয়ে যারা সমালোচনা করছে তারা ‘গাধা’! জাহাঙ্গীরের নামকরণের সমালোচনার বিরুদ্ধে মুখ খুললেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর

প্রথম থেকেই করিনা কাপুর খান এবং সাইফ আলী খানের সন্তানের নামকরণ নিয়ে নেটিজেনদের মাথাব্যথার শেষ নেই। তাদের প্রথম সন্তান তৈমুরের নামকরণ নিয়েও উঠেছিল একাধিক সমালোচনার ঝড়।

সেই বিতর্ক শেষ হতে না হতেই সাইফ এবং করিনা জন্ম দেন তার দ্বিতীয় সন্তানের। তবে দ্বিতীয় সন্তানের জন্ম দিল তাকে সামাজিক মাধ্যম এবং সংবাদমাধ্যমের লাইমলাইট থেকে বেশ দূরে রেখেছিলেন। সন্তানের ছবি এমনকি সন্তানের নাম প্রকাশ করেননি কোথাওই।

তবে সম্প্রতি করিনা কাপুর খানের লেখা বই প্রেগনেন্সি বাইবেলে জানা গেছে তার দ্বিতীয় সন্তানের নাম। কিছুদিন আগে জানা গিয়েছিল তার দ্বিতীয় সন্তানের ডাক নাম জেহ। তবে ডাকনাম জানা গেলেও জানা যায়নি তাদের সন্তানের ভালো নাম। ‘প্রেগনেন্সি বাইবেল: দ্য আল্টিমেট ম্যানুয়েল ফর মম টু বি’ সোমবার প্রকাশিত হয়েছে যেখানে দেখা গেছে তার দ্বিতীয় ছেলের ডাক নাম জেহ, এবং তার দ্বিতীয় ছেলের ভালো নাম জাহাঙ্গীর আলি খান।

তবে এরকম নাম দেখে নেটিজেনদের সমালোচনার শেষ নেই। কোন কোন নেটিজেনদের বক্তব্য এবার হয়তো পুরো মুঘল সাম্রাজ্যের জন্ম দেবেন করিনা কাপুর খান। তবে এই নামকরণের বিরুদ্ধে হওয়া সমালোচনা নিয়ে মুখ খুলতে বাধ্য হলেন স্বরা ভাস্কর। স্বরা ভাস্কর বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তিনি এবার এসে দাঁড়ালেন করিনা কাপুর খানের পাশে।

অভিনেত্রী সম্প্রতি তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে পোস্ট করে বলেছেন, কোনও এক দম্পতি তাঁদের সন্তানের নাম রেখেছেন তবে মনে রাখবেন সেটি কিন্তু আপনারা নন। কিন্তু আপনাদের সমস্যা হয় সেই নাম নিয়ে, কি নাম, কেন নাম। সেই নাম আপনাদের ভাবাবেগে আঘাত করে মানে আপনি এই দুনিয়ার সবচেয়ে বড় গাধা।”

Back to top button