টলিউড

“অনেকে স্টার না হয়েও নিজেকে স্টার সুপারস্টার বলে দাবি করে”, কাকে উদ্দেশ্য করে বললেন ৯০দশকের সুপারস্টার অভিনেতা অভিষেক চ্যাটার্জী! তুমুল ভাইরাল ভিডিও

অভিষেক চ্যাটার্জী, টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন। যদিও বেশ কয়েকদিন হল অভিনেতা নিজেকে গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে কিছুটা দূরে সরিয়ে নিয়েছেন বলা যেতে পারে। সে ভাবে তাকে আর ক্যামেরার সামনে এখন দেখা যায় না।

তবে মাঝেমধ্যে অভিনেতা তার ফেসবুক পেজে শেয়ার করে থাকেন কিছু খুশির মুহূর্ত। কিছুদিন আগেই যেমন অভিনেতাকে দেখা গিয়েছিল জামাই ষষ্ঠী উপলক্ষে শেয়ার করেছিলেন জামাইষষ্ঠীর বিভিন্ন ছবি। তবে সম্প্রতি এক ইন্টারভিউয়ে জানা গেছে তিনি খুব একটা বিশাল জগতের সাথে যুক্ত থাকতে পছন্দ করেন না।

এক সংবাদমাধ্যম থেকে অভিনেতাকে যখন প্রশ্ন করা হয় তিনি ডিজিটাল মাধ্যমের ওপর কতটা বিশ্বাসী। কিংবা এখন কোন পাবলিক ফিগার হলেই একটা একাউন্ট ভেরিফিকেশনের চল চলছে, সেই ট্রেন্ডিং এ অভিনেতা কতটা গা ভাসিয়েছেন! এই প্রশ্নের উত্তরে অভিনেতার বক্তব্য, “আমি শুধু হোয়াটসঅ্যাপে আছি, আমি কোন ফেসবুকে নেই, আমার নিজস্ব একটা পেইজ আছে, যেটা মেনটেন করে আমার মিসেস। সেটা আমার একদম নিজস্ব পেজ। সেই পেজে ফলোয়ার প্রায় পৌনে এক লাখ থেকে এক লাখ এর কাছাকাছি। আমি শুধুমাত্র তাদের সাথেই আমার পার্সোনাল জিনিস শেয়ার করি, আমি সবার সাথে আমার পার্সোনাল জিনিস শেয়ার করতে রাজি নই।”

অভিনেতা স্টার কিংবা সুপারস্টার এ বিশ্বাসী নন। অভিনেতার কাছে দাম রয়েছে শুধু এন্টারটেইনার এর। অভিনেতা বলেছেন, “এই যে মানুষকে এন্টারটেইন করা, সেটা আমার কাছে বেশি ইম্পর্টেন্ট। স্টার সেলিব্রিটি এইসবের খুব একটা ভ্যালু আমার কাছে নেই। তাতে আমার কিছু আসে যায় না। স্টার অনেকে আছে। অনেকে আবার স্টার না হয়েও নিজেকে স্টার বলে দাবি করে। আবার অনেকে নিজেদের সুপারস্টার বলেও দাবি করে। আমার কাছের স্টারবাকস সেলিব্রিটির খুব একটা দাম নেই। আমার কাছে এন্টারটেইনার এর খুব দাম আছে।”

Back to top button