টলিউড

‘আমার একশো শতাংশ স্বাধীনতা আছে আপনার সিনেমা নিয়ে কথা বলার’! পরিচালক অঞ্জন দত্তের ‘ইউটিউবার-হকার’ সংক্রান্ত মন্তব্যের তীব্র প্রতিবাদ করলেন অভিনেতা অরিত্র দত্ত বণিক

সম্প্রতি সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে অভিনেতা, পরিচালক অঞ্জন দত্ত নিজের মতামত ব্যক্ত করেছিলেন ইউটিউবার এবং অনলাইন নিউজ পোর্টালের বিরুদ্ধে। সেসময় ইউটিউবারদের হকারের সঙ্গে তুলনা করায় নেটিজেনদের একাংশ পাল্টা অভিযোগ করেছিলেন যে তার নতুন ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’ এর রিভিউ ভালো না আসাতেই পরিচালক এই বিরূপ প্রতিক্রিয়া দিয়েছেন।

এবার সেই বিতর্কে নেমে অঞ্জন দত্তের মন্তব্যের তীব্র প্রতিবাদ করলেন অভিনেতা অরিত্র দত্ত বণিক। এদিন সোশ্যাল মিডিয়ায একটি ভিডিও শেয়ার করেন অভিনেতা, যেখানে তিনি গোটা বিষয়টি নিয়ে তার বক্তব্য অনুগামীদের সঙ্গে ভাগ করে নেন।

অরিত্র জানান দর্শকের সম্পূর্ণ স্বাধীনতা রয়েছে সিনেমা নিয়ে কথা বলার অর্থাৎ রিভিউ দেওয়ার অধিকার রয়েছে দর্শকের। তাই চলচ্চিত্রর রিভিউয়ের বিরোধিতা করার কোন মানে হয় না বলে মনে করেন অরিত্র।

তবে তার পাশাপাশি তিনি এও জানান যে দর্শকের উচিত সমস্ত রিভিউ এর উপর চোখ বন্ধ করে বিশ্বাস না রেখে নিজেদের দৃষ্টিভঙ্গি দিয়ে সিনেমাটি দেখার।

পাশাপাশি নিজের ভিডিওর মাধ্যমে অরিত্র এদিন পরিচালক এবং ইউটিউবার দু’পক্ষকেই অনুরোধ করেছেন বিষয়টিকে ব্যক্তিগত আক্রমণের স্তরে নিয়ে না যাওয়ার। কারণ তাতে মনোমালিন্য বাড়বে বলে আশঙ্কা তার। বলাই বাহুল্য তার এই নিরপেক্ষ দৃষ্টিভঙ্গি মন কেড়েছে নেটিজেনদের। ফলে অল্প সময়ের মধ্যেই এদিন অরিত্রর ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button