টলিউড

লক্ষ লক্ষ টাকার ঋণে জর্জরিত অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী! জনপ্রিয় এই অভিনেত্রীর ঋণের পরিমাণ দেখে হতবাক নেটিজেনরা

৩৫ বছরে পা দিলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। প্রিয় অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে অনুগামীদের শুভেচ্ছা বার্তায়। তবে জন্মদিনেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল অভিনেত্রীর ঋণের পরিমাণ। যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। লক্ষ লক্ষ টাকার ঋণ নিয়ে অভিনেত্রী কি করেছেন উঠছে সেই প্রশ্নও তার অনুগামীদের মধ্যে।

জানা গিয়েছে বিভিন্ন বেসরকারি ব্যাঙ্ক মিলিয়ে সায়ন্তিকার মোট ৮ টি অ্যাকাউন্ট রয়েছে। পাশাপাশি সায়ন্তিকার ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে অভিনেত্রী ৪৩ লক্ষ টাকার একটি মার্সিডিজ বেঞ্জ গাড়ি কিনেছিলেন এবং সেই গাড়ির জন্য এইচডিএফসি ব্যাঙ্ক থেকে ১৯ লক্ষ ৯১ হাজার ৮৯১ টাকার কার লোন নিতে হয়েছিল অভিনেত্রীকে। তবে তার নিজের নামে কোন বাড়ি জমি না থাকলেও ১ লক্ষ ২৩ হাজার ৪৩৬ টাকার সোনার গয়না রয়েছে সায়ন্তিকার।

তবে নেটিজেনরা জানতে পেরে হতবাক হয়ে গিয়েছেন যে এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ৪ লক্ষ ৫৪ হাজার ৯৩৩ টাকা এবং অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ১ লক্ষ ৪৩ হাজার ৩৯৭ টাকার লোন রয়েছে সায়ন্তিকার। তবে তার কাছে থাকা নগদ টাকার পরিমাণ লোনের তুলনায় খুবই কম। কারণ বর্তমানে মাত্র ৪৩ হাজার ১২৭ টাকা রয়েছে অভিনেত্রীর কাছে সম্বল হিসেবে।

বলাই বাহুল্য কিভাবে সায়ন্তিকা এই বিপুল পরিমাণ ঋণ মেটাবেন সেই প্রশ্নেই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। তবে গোটা ঘটনা নিয়ে এখনো মুখ খোলেননি অভিনেত্রী। তিনি বর্তমানে ব্যস্ত নিজের জন্মদিন পালনে।

Back to top button