টলিউড

এই দুই ভাই আজ টলিউডের জনপ্রিয় অভিনেতা! তাদের ছোটবেলার ছবি দেখে অবাক নেটিজেনরা, দেখুন চিনতে পারেন কিনা

আজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো দুই ভাইয়ের ছবি। সাদা-কালো সেই ছবিতে বড় জনের চোখে চশমা, ছোট জনের পরনে গোল গলা গেঞ্জি। সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে সেই ফটো আসতেই মুহূর্তে নেটিজেনরা বিস্ময়সূচক প্রশ্নে ভরলেন কমেন্ট বক্স।

কারণ সকলেই বলছেন ভারি চেনা চেনা লাগছে মুখ, তবে ঠিক কোন টলিউড অভিনেতা তারা, তা কিন্তু অনেকেই ঠিক করে বলতে পারেননি। তবে, অনেক নেটিজেনই ধরে ফেলেছেন ছবির পেছনের মুখগুলোর নাম। তারা হলেন টলিউডের বিখ্যাত অভিনেতা গৌরব চক্রবর্তী এবং অর্জুন চক্রবর্তী। আজ অর্থাৎ বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় পুরনো এই ছবি অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অর্জুন স্বয়ং।

প্রসঙ্গত, আজ নেটিজেনরা সকলেই কিন্তু একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে বাবা সব্যসাচী চক্রবর্তীর ছায়া থেকে বেরিয়ে গৌরব এবং অর্জুন কিন্তু দুজনেই নিজের মত করে জায়গা দখল করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি প্রকাশ্যে এসেছে রাজর্ষি দে’র পরবর্তী ছবি ‘মায়া’র লুক যেখানে মাইকেল নামক চরিত্রে দেখতে পাওয়া যাবে গৌরবকে। ম্যাকবেথের চরিত্রের ছায়ায় তৈরি হয়েছে তার চরিত্রটি।

অপরদিকে শুভ্রজিৎ মিত্রের ছবি ‘অভিযাত্রিক’ এ কাজ করেছেন অর্জুন যা এখন মুক্তির অপেক্ষায়। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা ‘অপরাজিত’ উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে এই সিনেমাটি।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Chakrabarty (@arjunchakrabarty)

বলাইবাহুল্য এদিন গৌরব এবং অর্জুনের ছোটবেলার ছবি মন কেড়েছে নেটিজেনদের। তাই অনুগামীদের ভালোবাসায় ভরে উঠেছে এদিন অভিনেতার কমেন্ট বক্স।

Back to top button