বলিউড

সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! লন্ডনে থাকাকালীন ও নিজের গর্ভাবস্থায় দেশের খাবার ঢেঁড়সের তরকারিতেই আস্থা রাখছেন বলিউড অভিনেত্রী সোনাম কাপুর

গর্ভাবস্থার একদম তৃতীয় পর্বে এসে পৌঁছেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। আর মাত্র কয়েক দিনের অপেক্ষা এর পরেই পৃথিবীতে আসতে চলেছে সোনাম কাপুর এবং তার স্বামী আনন্দ আহুজার প্রথম সন্তান। আর বর্তমানে নিজে শরীর-স্বাস্থ্য নিয়ে খুবই সচেতন রয়েছেন সোনাম কাপুর। নিয়মিত শরীরচর্চা থেকে শুরু করে পুষ্টিকর খাবারের চার্ট ফলো করে সমস্ত কিছুই তিনি মেনে চলছেন। নিজের প্রথম সন্তান নিয়ে কোনো রকম কোনো আফসোস রাখতে চান না সোনাম। তাই জন্যই লন্ডন থাকাকালীন ও নিজের দেশের খাবারের উপর এই ভরসা রাখছেন তিনি।

শনিবার দিন সোনম কাপুর নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেন। যেখানে তার সামনে সাজানো রয়েছে ঢেঁড়সের তরকারি, ডালসহ আরো নানান ধরনের ভারতীয় খাবার। ছবি পোস্ট করে সোনাম কাপুর ক্যাপশনে লিখেছেন ‘ঘরের রান্না’। সন্তানের স্বাস্থ্যর জন্য তিনি দেশের খাবারের উপরই আস্থা রাখছেন। তাইতো তার নিত্য দিনের খাবার তালিকায় সমস্ত ঘরোয়া পুষ্টিকর খাবারই থাকছে।

কালো পোশাকে সোশ্যাল মিডিয়া ধরা দিয়েছে অভিনেত্রী। নিজেকে সম্পূর্ণভাবে মেনটেন করছেন তিনি। যাতে একজন সুষ্ঠু সবল সন্তানের জন্ম দিতে পারে। বাকি সকল মায়েদের মতই সোনাম ও সেরা মা হয়ে উঠতে চায়। তার প্রস্তুতি এখন থেকেই শুরু করে দিয়েছেন। কয়েকদিন আগেই স্বামী আনন্দের সঙ্গে লন্ডনে অ্যাডেলের একটি গানের অনুষ্ঠানে গিয়েছিলেন সোনম কাপুর। ব্রিটিশ এক সঙ্গীত তারকার গানে বুঁদ হয়ে আনন্দের কাঁধে ভর দিয়ে দাঁড়িয়েছিলেন বেশ কিছুক্ষণ। মাঝেমাঝেই নিজের স্ফীত উদরে হাত বোলাচ্ছিলেন। সোনমের ভিতরেই বর্তমানে পৃথিবীর আলো দেখার জন্য একটু একটু করে তৈরি হচ্ছে সেই সন্তান। চলতি বছরের মার্চ মাসেই প্রথম সন্তানের আগমনীর খবর ঘোষণা করেছিলেন দম্পতি।

Back to top button