বাংলা সিরিয়াল

রোহিণীর চক্রান্তে নিজের স্ত্রী নোলককে দ্বিতীয়বার বিয়ে করার জন্য অ্যারেস্ট হলো অরিন্দম! ভাইরাল গোধূলি আলাপের প্রোমো

স্টার জলসার একটু জনপ্রিয় ধারাবাহিক গোধূলি আলাপ। অসম বয়সী প্রেমের সম্পর্ক নিয়ে এই ধারাবাহিক শুরু হয়েছিল। এই ধারাবাহিকের নায়ক উকিল বাবু অরিন্দম আর নায়িকা বহুরূপী নোলক। মধ্যবয়সী এডভোকেট অরিন্দমের সাথে অল্প বয়সী নোলকের বিয়ে অনেকেই ঠিকমতো মানতে পারেননি, সেই কারণে ধারাবাহিক শুরু থেকেই একটি প্রতিবাদ শুরু হয়েছিল, এই ধারাবাহিককে বয়কট করার প্রবণতা লক্ষ্য করা গিয়েছিলো। তবে এই ধারাবাহিকের পরিচালক, প্রযোজকরা স্থির নিশ্চিত ছিলেন যে, ধারাবাহিক শুরু হলে এই ধারাবাহিক জনপ্রিয়তা পাবে‌ই। কারণ বাঙালি চিরকালই প্রেমের গল্প দেখতে খুব পছন্দ করে আর তা যদি অসমবয়সী হয় তাহলে তো কথায় নেই।

এরপর ধারাবাহিক শুরু হওয়ার কিছুদিন পরেই এই ধারাবাহিক ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন। রোহিনির শয়তানি, একের পর এক ষড়যন্ত্র, সেই সব ষড়যন্ত্র বানচাল করে অরিন্দমের নোলককে সেভ করা, নোলককে সব সময় বিপদের থেকে আগলে রাখা, নোলকের প্রতি কেয়ার করা- ইত্যাদি দেখে অরিন্দম পারফেক্ট হাজব্যান্ড ম্যাটেরিয়াল হয়ে ওঠেন দর্শকদের চোখে। দর্শকদের কথায় তখন উকিল বাবুই সবথেকে সেরা বর, সবাই তার মেয়ের জন্য উকিল বাবুর মতো জামাই চান- এই ভাবেই জনপ্রিয়তা লাভ করে নোলক আর অরিন্দমের কেমিস্ট্রি।

সম্প্রতি এই ধারাবাহিক একটি প্রোমো দেওয়া হয়েছে। স্টার জলসার তরফ থেকে দেওয়া এই প্রোমোই দেখানো হচ্ছে যে বর বেশে হাজির আছে অরিন্দম আর বধূ বেশে তৈরি হয়ে গেছে নোলক। দুজনের বিয়ে হচ্ছে শুভদৃষ্টি হবে, এমন সময় রোহিনি এসে বলে যে নোলক এখনো নাবালিকা বিয়ের উপযুক্ত বয়স তার হয়নি, এই তার বার্থ সার্টিফিকেট। এরপর নাবালিকাকে বিয়ের অপরাধে এরেস্ট করা হয় উকিল বাবুকে। নোলক তখন বলে যে, এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে। কারণ তার বিয়ের উপযুক্ত বয়স হয়েছে। অরিন্দম বলে, যদি এ কথা সত্যি হয় তাহলে সে কোর্টে নিজেকে প্রমাণ করে দেবে।

Back to top button