টলিউড

নিজের থেকে বয়সে বড় এক মেয়েকে পছন্দ করেছে সুপারস্টার শুভশ্রীর ছেলে ইউভান! মেয়েটিকে প্রকাশ্যে কিসও করে সে! ভাইরাল ভিডিও

স্টার কিডরা এমনিতেই দর্শকদের খুব ভালোবাসার এবং পছন্দের হয়। যেমন সাইফ আলী খান ও কারিনা কাপুর পুত্র তৈমুর দর্শকদের খুব আদরের তেমনি টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় স্টার কিড হলো ইউভান। টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ও পরিচালক রাজ চক্রবর্তীর আদরের সন্তান হল ইউভান, নেটিজেনদেরও খুব আদরের সে। জন্মের পর থেকেই তার প্রতি মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

তার বয়স এখনো দুই বছর হয়নি অথচ এর মধ্যেই তার ফ্যান পেজ তৈরি হয়ে গেছে। জন্মের পর থেকে তার বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। মায়ের কোলে আদর খাওয়া থেকে শুরু করে বাবার সাথে খেলা করা বা বাবার কোলে গোটা শহর দেখার মুহূর্ত সবই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। কখনো দেখা যায় যে গাড়ির স্টিয়ারিং ঘোরাচ্ছে সে,তো কখনো দেখা যায় যে জগন্নাথ দেবের স্নানযাত্রায় শাঁখে ফুঁ দিচ্ছে। কখন আবার দেখা যায় ক্যামেরার সাথে সুন্দর ভাবে স্মার্টলি পোজ দিচ্ছে সে। কিছুদিন আগেই যেমন ইউভানের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছিল। যেখানে দেখা যাচ্ছিল যে চেক জামা ও ডেনিম পরেছে সে, আর তার চুল স্পাইক করা। তার হ্যান্ডসাম পোজ দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন সকলে। তাকে দেখে মনে হচ্ছে সে যেন কোন সিনেমার নায়ক।

সম্প্রতি ইউভানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে যে শুভশ্রী ইউভানকে নিয়ে কোন রেস্টুরেন্টে খেতে গিয়েছে। সেখানে ইউভানের তার থেকে বয়সে বড় একটি মেয়েকে খুব পছন্দ হয়। সে তাকে কিস‌ও করে। আবার এক সময় খেলার ছলে তাকে ঠেলেও দেয়, যেতে বলে। মেয়েটি চলে যাওয়ার সময় ইউভান বাই বাই ও করে, কিন্তু মেয়েটি চলে গেলেই সে কান্না শুরু করে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button

Ad Blocker Detected!

Refresh