বাংলা সিরিয়াল

মান্না দে’র গাওয়া অসাধারণ গান গেয়ে বিচারকদের মন স্পর্শ করে নিল দক্ষিণ ২৪ পরগনার সুমন! তুমুল ভাইরাল ভিডিও

বাংলা রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম জমজমাট এবং দর্শকদের প্রিয় শো হল জি বাংলা সারেগামাপা। গান কে না ভালোবাসেন প্রত্যেকের জীবনের সঙ্গে গান ওতপ্রত ভাবে জড়িত। তাই বাংলার সংগীতের সব থেকে সেরা গানের রিয়েলিটি শো জি বাংলা সারেগামাপা সকলেরই অত্যন্ত প্রিয়। প্রত্যেকেই একটা সিজন শেষ হওয়ার পর পরের সিজনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে।

রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন ট্যালেন্টেড প্রতিযোগিতা তাদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর অডিশন রাউন্ডে সিলেক্টেড হয়ে তারা অবশেষে মূল মঞ্চে প্রবেশ করে। এবারেও অডিশন পর্ব থেকে বাছাই হওয়া ২১ জন অসাধারণ প্রতিযোগী সারেগামাপার মূল পর্বে জায়গা করে নিয়েছে নিজেদের। সেরকমই একজন অত্যন্ত ট্যালেন্টেড প্রতিযোগী হল দক্ষিণ ২৪ পরগনার সুমন। অডিশন পর্বে সুমনের অসাধারণ গান প্রত্যেক দর্শকেরই মন জয় করে নিয়েছিল।

সম্প্রতি জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজের তরফ থেকে সারেগামাপার একটি পর্বের ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিওটিতে দেখা যায় সুমন মান্নাদের গাওয়া অসাধারণ গান ‘কাহারবা নয় দাদরা বাজায়’ গানটি দর্শক সহ সকল বিচারকদের গেয়ে শোনায়। আর তার কন্ঠে আবারো অসাধারণ পারফরমেন্সে মুগ্ধ হয় দর্শকেরা বিচারক শ্রীকান্ত আচার্য থেকে শুরু করে শান্তনু মৈত্র প্রত্যেকেই সুমনের গানের প্রশংসায় পঞ্চমুখ।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button