টলিউড

‘যশ কে হৃতিক রোশান ও নুসরাত কে ঐশ্বর্য রাই লাগছে’! রাজকীয় মেজাজে যশ-নুসরতের প্রেম, দেখুন নতুন মিউজিক ভিডিও ‘হারিয়ে গেলাম’

আরো একবার ক্যামেরার সামনে রোমান্টিক ভাবে ধরা দিলেন নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত। বাস্তব জীবনে তাদের প্রেম যে জমজমাট তার বলার অপেক্ষা রাখেনা। এবারে আবারো ক্যামেরার সামনে রাজকীয়ভাবে তাদের কেমিস্ট্রি তুলে ধরা হলো। খুব শীঘ্রই আসতে চলেছে তাদের আগামী মিউজিক ভিডিও ‘হারিয়ে গেলাম’। মিউজিক ভিডিওটি দেখে একেবারে রাজকীয় অনুভূতি আসছিল। নুসরাতকে কখনো যশের বেগম আবার কখনো তার রানী লাগছিল দেখতে, যশও রাজকীয় পোশাকে সেজে উঠেছিল।

মিউজিক ভিডিওটির গান লিখেছেন এবং সুর দিয়েছেন তাপস এবং গানটি গেয়েছেন পাপন এবং লুইপা। এবার শুধুমাত্র মিউজিক অ্যালবামটি সামনে আসার অপেক্ষা। দেখা যাক নানান বিতর্কের পরে যশ এবং নুসরাতের অনস্কিন কেমিস্ট্রি কেমন লাগে দর্শকদের।

ইতিমধ্যেই নানান ঝড়ঝাপটার মধ্যে দিয়ে গিয়েছে নুসরাত এবং যশ দুজনই। নিখিল জৈনের সঙ্গে বিবাহ অস্বীকার করার পর থেকে নুসরাতকে নিয়ে সমালোচনার শেষ নেই। তারপরেই তার গর্ভে সন্তান আসার পর যশ এবং নুসরাতের সম্পর্ক নিয়ে নানান ধরনের বিতর্ক, কটুক্তি, সমালোচনা, ট্রল হয়েছে। কিন্তু তাতেও নিজের জীবনকে থামিয়ে রাখেননি নুসরাত। এগিয়ে গিয়েছে নিজের মত। এরপরেই সামনে এনেছেন যশ এবং তার সম্পর্কের কথা। শিকার করেছিলেন তার গর্ভে যশ এরই সন্তান রয়েছে।

এরপর দুজনকে হামেশাই একসঙ্গে ভ্রমনে যেতে দেখা গিয়েছে। একসঙ্গে দুজনে সময় কাটিয়েছেন। এখন সন্তান স্বামী নিয়ে নুসরাতের সুখের সংসার। তাদের নিয়ে এখনো সমালোচনায় চলে কিন্তু তাতে যশ বা নুসরাত কেউই কর্ণপাত করে না। নিজের জীবন সুন্দরভাবে এগিয়ে নিয়ে চলেছে দুজনে। এখনো অব্দি সন্তান ঈশানের মুখ দেখাননি নুসরাত। আর ঈশানের মুখ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে বহু নুসরাত ভক্ত।

Back to top button