বাংলা সিরিয়াল

‘মাধবীলতা না যমুনা ঢাকি? সেই একই কনসেপ্ট এমনকি নায়ক নায়িকা বাদে যমুনা ঢাকির সমস্ত চরিত্র হাজির!’ শুরুতেই ব্যাপক ট্রোল হলো মাধবীলতার প্রোমো!

স্টার জলসায় সম্প্রতি একটি নতুন ধারাবাহিক আসছে। এই ধারাবাহিকের নাম মাধবীলতা। মাধবীলতা একটি গাছের নাম আবার এই ধারাবাহিকে হিরোইনের নাম ও মাধবীলতা। সে একজন বৃক্ষ প্রেমী মেয়ে। বন, প্রকৃতি, গাছপালায় তার কাছে সব। তাই জঙ্গলের মধ্যে মানুষ যখন গাছ কাটতে আসে তখন হাতে একটি দা নিয়ে হাজির হয় মাধবী। সবাইকে মেরে বলে, প্রাণ থাকতে মাধবী কোন গাছকে মাথা নোয়াতে দেবে না। এই জঙ্গল আমার প্রাণ আছে ‌আর গাছ আমার মা। গাছ যে কাটতে আসবে তার হাত আমি কেটে নেব। নিজের জীবন দিয়ে হলেও সে গাছকে বাঁচাবে এমন‌ই লড়াকু মেয়ে সে।

মাধবী যখন গাছের জন্য নিজের জীবন বাজি দিয়ে লড়াই করছে, তখন সেখানে ধারাবাহিকের হিরো চলে আসে। হিরোর নাম সবুজ, বাড়ির সবাইকে এক জায়গায় রেখে সে বন জঙ্গলে গিয়েছে ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফি করতে, সেখানে মাধবীকে দেখে সে মুগ্ধ হয়ে যায়। মাধবীকে দেখে সে বলে, ‘বাহ! ওয়াইল্ড বিউটি’ প্রাণ বাজি রেখে গাছ বাঁচাতে আসা জঙ্গলের মেয়ে মাধবীলতার এই গল্প বেশ নতুন এই কনসেপ্ট এর আগে কখনো আসেনি। এই ধারাবাহিকের নায়িকার ভূমিকায় কাজ করবেন জীবন সাথী ধারাবাহিকের ঝিলম অন্যদিকে নায়ক হিসেবে দেখা যাবে বরণের রুদ্রিককে। শ্রাবণী আর সুস্মিতের এই জুটি দর্শকদের বেশ নতুন লেগেছে।

এই ধারাবাহিকের কমেন্ট বক্সে দর্শকরা লিখেছেন গাছ বাঁচানো দিয়ে ধারাবাহিক শুরু হবে শেষে শুরু হবে সংসার বাঁচানোর লড়াই। অনেকে আবার এও লিখেছেন যে,“প্রোমো টা কীসের? মাধবীলতার প্রোমো দেখলাম না যমুনা ঢাকির প্রোমো দেখলাম বুঝতে পারলাম না!” হ্যাঁ সদ্য এই ধারাবাহিককে অনেককেই যমুনা ঢাকির কপি বলছে। অনেকের বক্তব্য এই ধারাবাহিকের মধ্যে নতুনত্ব দেখার মত কিছুই নেই। নায়ক এবং নায়িকার ক্যারেক্টার বাদে অন্যান্য সকল ক্যারেক্টার‌ই যমুনা ঢাকিতে ছিলো, সব থেকে আশ্চর্যের ব্যাপার হল যমুনা ঢাকির মতোই এই ধারাবাহিক কেউ নায়িকা একেবারে ঝাঁসির রানীর মত দা নিয়ে ছুটছে, আর নায়ক কে সেই সংগীতের মতো ভ্যাবলা কার্তিক লাগছে। ছবি তোলা ছাড়া এবং নায়িকার সৌন্দর্যে মুগ্ধ হওয়া ছাড়া তার যেন আর কোন কাজ নেই। তাই বেশিরভাগ দর্শকরা বলছেন যে ব্লুজের সেই চিরচেনা একই ধরনের কনসেপ্ট যখন দেখানো হচ্ছে মাধবীলতাতে তখন নায়ক নায়িকা টা কেন বদল করল বুঝতে পারছিনা একই রাখলেই তো পারতো! নাম দিতে পারতো যমুনা ঢাকি ২!

Back to top button