বলিউড

নিজের দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে অবশেষে সাত পাকে বাঁধা পড়লেনবাংলার মেয়ে মৌনি রায়, দেখুন মৌনি-সূরজের বিয়ের ছবির অ্যালবাম, ভাইরাল ছবি

নিজের মনের মানুষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়। দীর্ঘদিনের প্রেমিক সূরজ নাম্বিয়ারের সঙ্গে চার হাত এক করলেন অভিনেত্রী। প্রথমে কথা ছিল বিদেশে উড়ে গিয়ে বিদেশের মাটিতেই বিয়ে করবেন দুজনে কিন্তু পরে প্ল্যান চেঞ্জ হয় এবং নিজেদের বিএসআরএম গোয়ার একটি সুন্দর ডেস্টিনেশনে। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী গায়ে হলুদ থেকে শুরু করে মেহেন্দি সমস্ত ছবি ভাইরাল হয়ে পড়েছে ইতিমধ্যে অভিনেত্রী নিজেও তার বিয়ের কিছু মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে।

সূত্রের খবরে জানা গেছে অভিনেত্রীর দুই প্রথা অনুযায়ী বিবাহ হবে প্রথম তার স্বামী যেহেতু মালায়ালী তাই সেই নিয়মে প্রথমে বিবাহ হবে এবং অভিনেত্রী যেহেতু বাঙালি বাঙালি নিয়মে বিয়ে হবে বলে জানা গিয়েছে। লাল রংয়ের ডিজাইনার সাদা শাড়ি পড়ে প্রথমে মালায়াম প্রথম অনুযায়ী মৌনি এবং সুরজের বিয়ে হয়। ২৭শে জানুয়ারি সকালে তাদের এই প্রথম অনুযায়ী বিয়ে সম্পন্ন হয়। তাদের বিয়ের সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ এসেছে।

মৌনীকে ছবিগুলিতে লাল পেড়ে সাদা রংয়ের ডিজাইনার শাড়ি এবং গা ভর্তি সোনার গয়নায় দেখা গিয়েছে পাশাপাশি সূরজ কেও ওই দিন তাদের ট্রাডিশনাল বিয়ের পোশাক ধুতি পাঞ্জাবিতে দেখা গিয়েছে। অভিনেত্রী এবং সূরজ নিজেও তাদের বিয়ের কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়া আপলোড করেছেন যা ইতিমধ্যে ভাইরাল হয়ে পড়েছে।

দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গেই অবশেষে সাত পাকে বাঁধা পড়েন মৌনী। তার ভক্তরা দীর্ঘদিন তার বিয়ের জন্য অপেক্ষা করছিলেন। তার বিয়ের ছবি সকলের সামনে আসতেই শুভেচ্ছা বার্তায় ভরে যায় কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

Back to top button